Sport update

আই-লিগ 2024-25: শ্রীনিদি ডেকান এফসি রুই আমোরিমকে নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ করেছে


আই-লিগ ক্লাব শ্রীনিদি ডেকান এফসি বৃহস্পতিবার ডোমিঙ্গো ওরামাসের প্রস্থানের পর ক্লাবের নতুন প্রধান কোচ হিসেবে রুই আমোরিমকে নিয়োগের ঘোষণা দিয়েছে।

আমোরিম পর্তুগাল এবং আন্তর্জাতিকভাবে বিভিন্ন বিভাগ জুড়ে তার বিস্তৃত কাজ থেকে প্রচুর অভিজ্ঞতা নিয়ে আসে। তার সাম্প্রতিকতম ভূমিকা তাকে চেক প্রজাতন্ত্রে SC Znojmo নেতৃত্বে দেখেছে।

ক্লাবের ফুটবল দর্শনের বিকাশে সাহায্য করার বিষয়ে স্পষ্ট মনোযোগ দিয়ে, আমোরিমের নিয়োগকে শ্রীনিদি ডেকানের আসন্ন মৌসুমে সাফল্যের উচ্চাকাঙ্ক্ষাকে চালিত করার একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে দেখা হচ্ছে।

আমোরিম, তার নতুন ভূমিকার প্রতিফলন করে বলেছেন: “ক্লাবের উন্নয়নের এমন একটি গুরুত্বপূর্ণ সময়ে শ্রীনিদি ডেকান এফসি-তে যোগ দিতে পেরে আমি উত্তেজিত। এটি খেলোয়াড়দের একটি প্রতিভাবান দলের সাথে কাজ করার এবং ক্লাবটিকে তার উদ্দেশ্য অর্জনে সহায়তা করার একটি দুর্দান্ত সুযোগ। আমি আমার অভিজ্ঞতা এবং আবেগকে দলে নিয়ে আসার জন্য উন্মুখ, এবং একসাথে আমরা একটি বিজয়ী সংস্কৃতি গড়ে তুলতে কঠোর পরিশ্রম করব।”

শ্রীনিদি ডেকানের প্রধান ফুটবল অফিসার ফ্যাবিও ফেরেইরা, এই নিয়োগের বিষয়ে তার আত্মবিশ্বাস প্রকাশ করেছেন: “আসন্ন মৌসুমের জন্য আমাদের লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অপরিবর্তিত রয়েছে – আমরা সর্বোচ্চ স্তরে প্রতিদ্বন্দ্বিতা করতে এবং একটি শক্তিশালী, বিজয়ী দল গড়তে সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ।

পড়ুন | নভেম্বরে প্রীতি ম্যাচে মালয়েশিয়াকে আতিথ্য দেবে ভারত

“আমরা কোচ রুই আমোরিমকে বোর্ডে স্বাগত জানাতে পেরে আনন্দিত, আত্মবিশ্বাসী যে তিনি আমাদের এই উদ্দেশ্যগুলি অর্জনে সহায়তা করবেন। তার বিস্তৃত অভিজ্ঞতা এবং প্রতিভা বিকাশের প্রমাণিত ক্ষমতা আমাদের দৃষ্টিভঙ্গির সাথে পুরোপুরি সারিবদ্ধ, এবং আমরা বিশ্বাস করি যে তার নেতৃত্ব আমাদের মাঠে এবং বাইরে উভয় ক্ষেত্রেই সাফল্যের দিকে চালিত করবে।”

আমোরিম অবিলম্বে দায়িত্ব নেবেন, আসন্ন মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button