Sport update

আল নাসর বনাম আল ওয়েহদা লাইভ স্ট্রিমিং তথ্য, সৌদি প্রো লীগ: কখন এবং কোথায় ক্রিশ্চিয়ানো রোনালদো দেখতে হবে, পূর্বরূপ


আল নাসর শুক্রবার সৌদি আরবের রিয়াদের আল-আউয়াল পার্কে সৌদি প্রো লিগ 2024-25 ম্যাচে আল-ওয়েহদাকে হোস্ট করবে।

বর্তমানে, আল ওয়েহদা, চারটির মধ্যে একটি জয় নিয়ে, সৌদি প্রো লীগ স্ট্যান্ডিংয়ে চতুর্দশ স্থানে রয়েছে, যেখানে আল নাসর, দুটি জয় এবং দুটি ড্র সহ পঞ্চম স্থানে রয়েছে।

এছাড়াও পড়ুন | কিং কাপ অফ চ্যাম্পিয়নস: আল হাজমকে ২-১ ব্যবধানে হারিয়ে আল নাসরের জন্য স্টপেজ-টাইম বিজয়ী বোশাল গোল করেছেন

নবনিযুক্ত আল নাসর কোচ স্টেফানো পিওলি সৌদি আরবে তার ব্যবস্থাপনা জীবনের নিখুঁত সূচনা করেছিলেন কারণ তার দল গত সপ্তাহে আল ইত্তেফাকের বিপক্ষে 3-0 গোলে জয়লাভ করার আগে আল হাজামকে স্বাচ্ছন্দ্যে পরাজিত করে কিং কাপের 16-এর রাউন্ডে জায়গা করে নেয়। চ্যাম্পিয়নস।

আল ওয়েহদা এই মৌসুমে তার চারটি লিগ ম্যাচের দুটিতে হেরেছে এবং কিং কাপ অফ চ্যাম্পিয়ন্সের রাউন্ড অফ 16-এ পৌঁছানোর জন্য পেনাল্টি শুটআউটে আল ফয়সালিকে সংক্ষিপ্তভাবে পরাজিত করেছে।

অসুস্থতার কারণে আল নাসরের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ওয়েহদার বিপক্ষে স্কোরশীট পেতে দেখবেন আল হাজামের বিপক্ষে ম্যাচটি মিস করার পর।

লাইভ টেলিকাস্ট এবং স্ট্রিমিং তথ্য

কখন এবং কোথায় আল নাসর বনাম আল ওহেদা সৌদি প্রো লিগের ম্যাচ শুরু হবে?

আল নাসর বনাম আল ওয়েহদা সৌদি প্রো লিগ ম্যাচটি সৌদি আরবের রিয়াদের আল-আউয়াল পার্কে 27 সেপ্টেম্বর শুক্রবার IST রাত 8:50 টায় শুরু হবে।

কোথায় দেখবেন আল নাসর বনাম আল ওয়েহদা সৌদি প্রো লিগের ম্যাচ?

আল নাসর বনাম আল ওয়েহদা সৌদি প্রো লিগের ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক। ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে সনি লিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button