Sport update

ইতালীয় কাপ টাইতে নাপোলির হাতুড়ি পালের্মোকে ফ্যান ঝামেলায় ফেলে দিয়েছে


ইতালীয় কাপের শেষ 16-এ নাপোলি লাজিওর মুখোমুখি হবে বৃহস্পতিবার 10 জনের পালের্মোকে 5-0 গোলে পরাজিত করার পরে স্ট্যান্ডে ঝামেলার কারণে।

সিরিল এনগোঙ্গের প্রথম দিকের ব্রেস নাপোলিকে স্ট্যাডিও ডিয়েগো আরমান্দো ম্যারাডোনার কাছে সহজ জয়ের পথে সেট করে, আগে হাফ টাইমের তিন মিনিটে জুয়ান জেসুস পরের রাউন্ডে পাস নিশ্চিত করেন।

পালেরমোর ভয়ঙ্কর রাতটি আরও খারাপ হয়ে ওঠে 58 মিনিটে যখন আলজোসা ভাসিককে বিলি গিলমোরের হাই বুটের জন্য সোজা লাল কার্ড দেখানো হয়।

চিত্তাকর্ষক ডেভিড নেরেস তারপরে নাপোলির চতুর্থ 12 মিনিট পরে হোম রোল করেন এবং স্কট ম্যাকটোমিনে গিয়াকোমো রাসপাডোরিকে প্রতিস্থাপন করার কয়েক সেকেন্ড পরে তার প্রথম নাপোলি গোলের সাথে রাউটটি সম্পূর্ণ করেন।

নাপোলির জন্য একটি জটিলতা-মুক্ত সন্ধ্যা কী হওয়া উচিত ছিল, যা রবিবারের সিরি এ মোনজার সাথে সংঘর্ষের আগে ঘোরানো হয়েছিল, যখন প্রতিদ্বন্দ্বী ভক্তরা হাফ-টাইম চলাকালীন একে অপরের দিকে আগুন ও আতশবাজি ছুড়তে শুরু করেছিল তখন আরও কঠিন হয়ে পড়েছিল।

সমর্থকদের মধ্যে সর্বশেষ ঘটনার পরে দ্বিতীয়ার্ধ সাত মিনিট বিলম্বিত হয়েছিল কারণ সমস্যাটি এই সপ্তাহের কাপ টাই চিহ্নিত করেছে।

পড়ুন: জেনোয়া ডার্বির পরে প্রতিদ্বন্দ্বী ভক্তদের মধ্যে সহিংস সংঘর্ষের ফলে 26 জন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন

বুধবার, জেনোয়া এবং সাম্পডোরিয়ার হার্ডকোর আল্ট্রাদের মধ্যে তাদের স্থানীয় ডার্বির আগে এবং পরে ব্যাপক সংঘর্ষ হয়েছিল, সাম্পের পেনাল্টিতে জিতেছিল।

ইতালীয় মিডিয়া রিপোর্ট করেছে যে জেনোয়া এবং সাম্প উভয়কেই ইতালীয় বন্দর নগরীতে উত্তেজনাপূর্ণ রাতে কয়েক ডজন আঘাতের পরে তাদের পরবর্তী দুটি হোম ম্যাচ বন্ধ দরজার পিছনে খেলতে হতে পারে।

এই মাসের শুরুর দিকে সার্ডিনিয়ায় ক্যাগলিয়ারি ভক্তদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন নাপোলির ভক্তরাও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button