Sport update

লা লিগা 2024-25: অ্যাটলেটিকোতে রিয়াল মাদ্রিদ ডার্বির জন্য আহত এমবাপ্পের পরিবর্তে আনচেলত্তি সম্ভবত


কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর তার প্রথম বড় ঘরোয়া ম্যাচ মিস করবেন বলে আশা করা হচ্ছে যখন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লা লিগায় তার আহত স্ট্রাইকারকে ছাড়াই অ্যাটলেটিকো মাদ্রিদে খেলবে।

হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় এমবাপ্পেকে একটি অনির্দিষ্ট সময়ের জন্য বাদ দেওয়া হবে, ক্লাবটি এই সপ্তাহে বলেছে। আলাভেসের বিপক্ষে মাদ্রিদের হয়ে এই মৌসুমে ফ্রান্স তারকা তার সপ্তম গোল করার পর তার চোট আসে।

এক দশক আগে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর ক্লাবের সবচেয়ে বড় ব্লকবাস্টার চুক্তির ফলে শূন্যতা পূরণ করতে ম্যানেজার কার্লো আনচেলত্তিকে বেছে নিতে হবে। ইতালীয় কোচ তার তিন-শক্তিশালী অ্যাটাকিং লাইন বজায় রাখতে পারেন যদি তিনি সহকর্মী নবাগত এন্ড্রিককে তার প্রথম শুরু দিতে চান।

বিস্ফোরক 18 বছর বয়সী ইতিমধ্যেই দেরীতে বিকল্প হিসাবে বেশ কয়েকটি উপস্থিতিতে দুটি গোলের সাথে মুগ্ধ করেছেন যেটির মোট মাত্র 47 মিনিট রয়েছে। এন্ড্রিক সহকর্মী ব্রাজিলিয়ান ভিনিসিয়াস জুনিয়র এবং রড্রিগোর সাথে সারিবদ্ধ হতে পারে।

এছাড়াও পড়ুন | কেন বার্সেলোনা ভক্তরা রেড স্টার বেলগ্রেডের বিরুদ্ধে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অ্যাওয়ে খেলা থেকে নিষিদ্ধ?

আনচেলত্তির জন্য অন্য বিকল্পটি হবে 4-4-2 সেটআপে ফিরে যাওয়া যা গত বছর লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে, বর্তমানে অবসর নেওয়া টনি ক্রুসকে বাদ দিয়ে।

এর অর্থ হল লুকা মড্রিক, এডুয়ার্ডো কামাভিঙ্গা বা আরদা গুলারের মধ্য থেকে অন্য একজন মিডফিল্ডারকে প্রত্যাশিত স্টার্টার জুড বেলিংহাম, ফেদেরিকো ভালভার্দে এবং অরেলিয়ান চৌমেনির সাথে খেলতে যোগ করা।

অ্যাটলেটিকো গোলরক্ষক জান ওব্লাক বলেছেন, “আমি জানি না (এমবাপে) খেলবে কি না, তবে তাদের কাছে অনেক ভালো খেলোয়াড় আছে।” “যে খেলবে সে ভালো খেলবে এবং আমাদের মতোই জিততে চাই।”

অ্যাটলেটিকোই একমাত্র দল যারা গত মৌসুমে মাদ্রিদকে তাদের ঘরোয়া শিরোপা মিছিলে হারায়। ডিয়েগো সিমিওনের দল তার হোম ডার্বি 3-1 জিতেছে এবং সান্তিয়াগো বার্নাব্যুতে 1-1 ড্র অর্জন করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button