Sport update

ইস্ট বেঙ্গল বনাম এফসি গোয়া লাইভ আপডেট, আইএসএল 2024-25: ইবি বনাম এফসিজি, স্কোর, কখন এবং কোথায় দেখতে হবে, পূর্বাভাসিত একাদশ, 7:30 PM IST কিক-অফ


শুক্রবার সল্টলেক স্টেডিয়ামে এফসি গোয়াকে আয়োজক করার সময় ইস্ট বেঙ্গল এফসি ধারাবাহিকভাবে পরাজয়ের হতাশাকে পিছনে ফেলে এবং ইন্ডিয়ান সুপার লিগ 2024-25 মরসুমের প্রথম পয়েন্ট তুলতে চাইবে।

রেড এবং গোল্ড ব্রিগেড দক্ষিণ থেকে একটি অপ্রীতিকর ট্রিপ থেকে বাড়ি ফিরছে যেখানে এটি বেঙ্গালুরু এফসি (0-1) এবং কেরালা ব্লাস্টার্স এফসি (1-2) এর বিরুদ্ধে সংকীর্ণ পরাজয় স্বীকার করেছে এবং সামনে তার ভাগ্য পরিবর্তন করতে আগ্রহী হবে বাড়ির সমর্থকদের। এটি দলের জন্য প্রয়োজনীয় হয়ে ওঠে, যেটি দশকের শুরুতে লীগে যোগদানের পর থেকে ক্রমাগতভাবে খারাপ পারফরম্যান্স করে আসছে এবং এই মৌসুমে জিনিসগুলিকে উজ্জ্বল করার জন্য কিছু ভাল ফলাফলের প্রয়োজন।

কাজটি কঠিন হবে কারণ ইস্টবেঙ্গল এফসি গোয়াতে টুর্নামেন্টের অন্যতম হেভিওয়েটদের বিরুদ্ধে লড়াই করছে, যেটি এখনও পর্যন্ত আইএসএল-এ আটটি মিটিংয়ে পাঁচটি জয়ের সাথে একটি সুস্থ রেকর্ড উপভোগ করেছে।

এখানে সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন

কখন এবং কোথায় ইস্ট বেঙ্গল এবং এফসি গোয়া আইএসএল 2024-25 ম্যাচ কিক-অফ পর্যন্ত?

ইস্ট বেঙ্গল বনাম এফসি গোয়া আইএসএল 2024-25 ম্যাচটি কলকাতার বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গনে (সল্ট লেক স্টেডিয়াম) 28 সেপ্টেম্বর শুক্রবার IST সন্ধ্যা 7:30 টায় শুরু হবে।

কোথায় আপনি ইস্ট বেঙ্গল এবং এফসি গোয়া আইএসএল 2024-25 ম্যাচ দেখতে পারেন?

ইস্ট বেঙ্গল বনাম এফসি গোয়া আইএসএল 2024-25 ম্যাচটি স্পোর্টস18 নেটওয়ার্কে সরাসরি সম্প্রচার করা হবে। ম্যাচটি Jio Cinema অ্যাপ এবং ওয়েবসাইটেও লাইভ-স্ট্রিম করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button