Sport update

নিউক্যাসলের সিইও ড্যারেন ইয়েলস ক্যান্সার ধরা পড়ার পর পদত্যাগ করবেন


নিউক্যাসল ইউনাইটেডের সিইও ড্যারেন ইয়েলস দীর্ঘস্থায়ী ব্লাড ক্যান্সারে আক্রান্ত হওয়ার পরে তার পদ থেকে পদত্যাগ করবেন, শুক্রবার প্রিমিয়ার লিগ ক্লাব জানিয়েছে।

চেমসফোর্ডে জন্মগ্রহণকারী, 52-বছর-বয়সী ইয়েলস 2022 সালের জুলাই মাসে মেজর লিগ সকার ক্লাব আটলান্টা ইউনাইটেড থেকে নিউক্যাসলে চলে আসেন, যেখানে তিনি 2014 সালে দলটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সভাপতি এবং প্রধান নির্বাহী হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

সেন্ট জেমস পার্কে থাকাকালীন, নিউক্যাসল 24 বছরের মধ্যে প্রথম ঘরোয়া কাপের ফাইনালে পৌঁছেছিল, 2023 সালে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে লীগ কাপের ফাইনালে হেরেছিল এবং গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগেও ফিরেছিল।

“নিউক্যাসল ইউনাইটেডের সিইও হওয়া একটি অসাধারণ সুযোগ এবং ক্লাবের উত্তেজনাপূর্ণ যাত্রার অংশ হতে পেরে আমি অবিশ্বাস্যভাবে গর্বিত,” ইয়েলস এক বিবৃতিতে বলেছেন।

এছাড়াও পড়ুন | ম্যান সিটি টিম নিউজ: প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন রদ্রি পুরো মৌসুমের জন্য বাদ পড়ায় বিশাল ইনজুরি ধাক্কা খেয়েছে

“তবে, এটা আমার কাছে স্পষ্ট হয়ে গেছে যে এই সিদ্ধান্ত নেওয়ার এখনই সঠিক সময় যাতে আমি আমার স্বাস্থ্য এবং আমার পরিবারকে অগ্রাধিকার দিতে পারি।

“স্বল্প মেয়াদে, ক্লাবের প্রতিদিনের কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে এটি স্বাভাবিক হিসাবে ব্যবসা হবে এবং আমি একটি ক্রান্তিকালকে আমার পূর্ণ সমর্থন দেব যা বোর্ডকে আমার উত্তরসূরিকে যত্ন সহকারে মূল্যায়ন এবং নিয়োগ করতে সক্ষম করবে।

“আমরা সম্মিলিতভাবে যা অর্জন করেছি তার জন্য আমি গর্বিত এবং ক্লাবটি টেকসই সাফল্যের ভবিষ্যতের দিকে গড়ার সাথে সাথে প্রত্যেকের জন্য সামনে কী আছে তা দেখে আমি উত্তেজিত।”

একজন উত্তরাধিকারী নিয়োগ না হওয়া পর্যন্ত Eales ক্লাবের কার্যনির্বাহী দলের নেতৃত্ব দিতে থাকবে, নিউক্যাসল জানিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button