Sport update

সেরি এ: সবকিছুই নিখুঁত ছিল না, কিন্তু আমাদের ভালো মুহূর্ত ছিল, লেকের বিরুদ্ধে ৩-০ গোলে জয়ের পর এসি মিলানের ফনসেকা বলেছেন


এসি মিলানের কোচ পাওলো ফনসেকা শুক্রবার সেরি এ-তে লেকের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয়ী হওয়ার জন্য তার দলের প্রশংসা করেছেন কিন্তু আশা করেছেন যে পরের সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের অ্যাকশনে ফিরে আসার কারণে এর খেলার উন্নতি অব্যাহত থাকবে।

আলভারো মোরাতা, থিও হার্নান্দেজ এবং ক্রিশ্চিয়ান পুলিসিক বিরতির ঠিক আগে তিনটি দ্রুত-ফায়ার গোলে জয়ের সিলমোহর দেন, তাদের সবাই পাঁচ মিনিটের মধ্যে গোল করে।

ফনসেকা DAZN কে বলেন, “আজকে জেতাটা খুবই গুরুত্বপূর্ণ ছিল, ডার্বির পরে সবসময়ই উচ্ছ্বাস থাকে।”

“খেলোয়াড়রা একটি গুরুতর ম্যাচ খেলেছে, এটি সব নিখুঁত ছিল না কিন্তু আমাদের ভাল মুহূর্ত এবং সুযোগ ছিল, এবং আমরা সবসময় গুরুত্বপূর্ণ গোল স্বীকার করিনি।”

মিলান গত সপ্তাহান্তে ইন্টার মিলানের বিপক্ষে কঠিন লড়াইয়ে ২-১ ব্যবধানে জয়লাভ করেছিল এবং এখন মার্চ থেকে এপ্রিলের মধ্যে প্রথমবারের মতো টানা তিনটি লিগ গেম জিতেছে।

“এই দলটিকে এই ধরণের খেলা খেলতে শিখতে হবে, আমাদের অবস্থানগত খেলা আলাদা হতে হবে,” ফনসেকা যোগ করেছেন।

“ব্রেক চলাকালীন আমরা অনেক বিশদ সম্পর্কে কথা বলেছিলাম যেগুলিকে উন্নত করা দরকার। আমাদের সঠিক মুহুর্তের জন্য অপেক্ষা করতে হবে, বুঝতে হবে স্থান কোথায়। এটির উন্নতি করা গুরুত্বপূর্ণ, দলকে এভাবে খেলতে শিখতে হবে… দ্বিতীয়ার্ধে আমরা আরও ভালো করেছি।”

মিলান ট্যামি আব্রাহাম এবং মোরাতার সাথে সামনের দিকে পুনরাবৃত্তি করেন, পরবর্তীতে দলের হয়ে তার দ্বিতীয় গোলটি করেন।

“এটি কৌশলগত (পছন্দ) এবং তাদের আক্রমণাত্মকতার জন্য উভয়ই ছিল,” ফনসেকা বলেছিলেন।

“মোরাতার বৈশিষ্ট্য আমাকে তাকে আক্রমণাত্মক মিডফিল্ডার, বিটুইন দ্য লাইনের ভূমিকা পালন করতে দেয়। (এরলিং) হাল্যান্ডের মতো একজন ফরোয়ার্ডের সাথে আপনি এটি করতে পারেননি।

“তাহলে তারা দুজনেই যে শক্তি নিয়ে আসে তা আমি সত্যিই পছন্দ করি, এটা দলের জন্য সংক্রামক। এখন আমি (রাফায়েল) লিওকে আরও কঠোর পরিশ্রম করতে দেখছি, কারণ সে তাদের উদাহরণ অনুসরণ করে।

এছাড়াও পড়ুন | রেনেসের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ের পর আর্সেনালের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের টেস্ট উপভোগ করছে পিএসজি

মোরাতা, যিনি একটি ছোট চোট নিয়ে খেলার আগে সন্দেহজনক ছিলেন, 55 মিনিটের পরে রুবেন লোফটাস-গালের দ্বারা প্রতিস্থাপিত হন।

স্প্যানিশ স্ট্রাইকার বলেন, “আমি ভালো আছি, আমি শুধু সতর্কতা হিসেবেই পিচ ছেড়েছি।

“আমার বাচ্চাদের সাথে উদযাপন করা চমৎকার, তারা আমাকে প্রতিদিন কাজে যাওয়ার শক্তি দেয়। তাদের আলিঙ্গন করতে পেরে ভালো লাগলো, আমি খুব খুশি।”

এই মাসের শুরুতে লিভারপুলের কাছে ঘরের মাঠে ৩-১ গোলে হারের পর মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে জার্মান চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেনের কাছে যাত্রা করে মিলান।

ফনসেকা বলেন, “আমরা অবিলম্বে দুটি দল খুঁজে পেয়েছি যারা ইউরোপে এই মুহূর্তে ভালো খেলছে।”

“প্রথম লিভারপুল, এখন লেভারকুসেন, যারা গত বছরের মতোই (বা) হয়তো আরও ভালো। আমরা জানি এটা কঠিন হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button