Sport update

রেনেসের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ের পর আর্সেনালের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের টেস্ট উপভোগ করছে পিএসজি


প্যারিস সেন্ট জার্মেইন কোচ লুইস এনরিকে চ্যাম্পিয়ন্স লিগে আর্সেনালের বিপক্ষে 3-1 লিগ 1 জয়ের পর রেনেসের বিপক্ষে তার দলকে খেলার অপেক্ষায় আছেন যেটি দেখেছে যে তার দল তার প্রথম মৌসুমের আক্রমণাত্মক ফর্মটি পুনরায় আবিষ্কার করেছে এবং কিছু ক্র্যাকিং গোল করেছে।

প্যারিসিয়ানরা তাদের প্রথম তিনটি লিগের খেলায় 13 বার নেট করেছিল কিছুটা তোতলানোর আগে, কিন্তু শুক্রবার তারা তাদের সাবলীল সেরাতে ফিরে এসেছিল কারণ ব্র্যাডলি বারকোলা দুবার গোল করেছিল এবং একটি শট দিয়ে কাঠের কাজকে আঘাত করেছিল যা শেষ পর্যন্ত জয় নিশ্চিত করতে বাড়ির দিকে চলে গিয়েছিল।

“শুরু থেকেই এটি একটি সম্পূর্ণ ম্যাচ ছিল, আমাদের অনেক সুযোগ ছিল। আমরা তিনটি গোল করেছি কিন্তু আমরা আরও বেশি গোল করতে পারতাম, “আনন্দিত লুইস এনরিক বেইন স্পোর্টসকে বলেছেন।

“চ্যাম্পিয়ন্স লিগ? আমরা আরেকটি ফেভারিটের বিপক্ষে খেলতে যাচ্ছি (আর্সেনালে), এটি একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হবে, আমরা নিজেদের প্রস্তুত করব।”

বারকোলা হয়তো শিরোনাম হয়েছিল কিন্তু দক্ষিণ কোরিয়ার স্ট্রাইকার লি ক্যাং-ইন ছিলেন যিনি তার কোচের কাছ থেকে প্রশংসা পেয়েছিলেন রক্ষণ এবং আক্রমণ উভয় ক্ষেত্রেই দুর্দান্ত প্রদর্শনের পর যে তিনি কাঠের কাজ থেকে বারকোলার শট থেকে রিবাউন্ডে হেড করে হেড অফ করেছিলেন।

এছাড়াও পড়ুন | জুভেন্টাস FY 199 মিলিয়ন ইউরো ক্ষতির রিপোর্ট করেছে কিন্তু হাতে অপারেটিং ব্রেকইভেন দেখছে

“সে একজন চতুর স্ট্রাইকার হিসাবে গোল করার জন্য সঠিক জায়গায় ছিল – আমি সত্যিই তার পারফরম্যান্স পছন্দ করেছি, সে আমাদের ধারাবাহিকতা দিয়েছে, যখন আমাদের প্রয়োজন ছিল তখন তিনি বল ধরে রেখেছিলেন,” তিনি ম্যাচ-পরবর্তী একটি মিডিয়া কনফারেন্সে বলেছিলেন।

“সে তার চাপ দিয়ে খুব বুদ্ধিমান, সে অনেক বল জিতেছে এবং ভালোভাবে পুনরুদ্ধার করেছে। আমি ভেবেছিলাম সে আজ রাতে দুর্দান্ত ছিল, সেই স্তর এবং মানসিকতার খেলোয়াড়দের পেয়ে আনন্দিত,” কোচ যোগ করেছেন।

54 বছর বয়সী স্প্যানিয়ার্ড বলেছেন যে তার দলটি ভাল রক্ষণাবেক্ষণ করছে এবং সেট পিস থেকে গোল স্বীকার করা এমন কিছু নয় যা নিয়ে তিনি খুব চিন্তিত।

“ফুটবল আমাদের কাছে ন্যায্য হচ্ছে না, আমাদের প্রতিপক্ষরা আমাদের বিরুদ্ধে খুব কম সুযোগ তৈরি করছে, অন্তত মৌসুমের চেয়ে অনেক কম, এবং তারা সেখানে (টুকরো সেট করতে) এবং তারা গোল করে। তারা আজ পেনাল্টি থেকে গোল করেছে… আমরা নিখুঁত নই এবং কখনই হব না।

মঙ্গলবার লন্ডনে চ্যাম্পিয়ন্স লিগে আর্সেনালের মুখোমুখি হচ্ছে পিএসজি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button