Sport update

প্রিমিয়ার লিগ: লিসেস্টারকে হারিয়ে আর্সেনাল দুটি স্টপেজ টাইমে গোল করেছে


আর্সেনাল দুই গোলের লিড নষ্ট করেছে কিন্তু তারপরে স্টপেজ টাইমে দুবার আঘাত করে শনিবার প্রিমিয়ার লিগে লেস্টার সিটির বিপক্ষে ৪-২ গোলে জয় নিশ্চিত করেছে।

মিকেল আর্তেতার দল প্রথমার্ধে লিসেস্টারের চেয়ে এগিয়ে ছিল এবং 20 মিনিটের পরে গ্যাব্রিয়েল মার্টিনেলির মৌসুমের প্রথম গোলটি তাদের সামনে রেখেছিল।

মার্টিনেলি তারপর প্রথমার্ধের স্টপেজ টাইমে আর্সেনালের দ্বিতীয় হোম স্টিয়ার করার জন্য ট্রসার্ড সেট করেন।

লিসেস্টার প্রথমার্ধে অস্তিত্বহীন ছিল কিন্তু একটি ফ্রি কিক জেমস জাস্টিনকে আঘাত করলে এবং 47 তম মিনিটে ডেভিড রায়াকে অতিক্রম করে এবং জাস্টিন তারপর 63 তম মিনিটে একটি সমতাসূচক ভলি করে স্বাগতিকদের স্তব্ধ করে দেওয়ার প্রস্তাব দেয়।

যদিও আর্সেনাল অস্বীকার করা হবে না এবং কাই হাভার্টজ পয়েন্ট সিল করার আগে স্টপেজ সময়ের চতুর্থ মিনিটে বুকায়ো সাকার কর্নারে বান্ডিল করে ট্রসার্ড।

জয়ের ফলে আর্সেনালের 14 পয়েন্টে শীর্ষস্থানীয় ম্যানচেস্টার সিটি যা আগে নিউক্যাসল ইউনাইটেডের সাথে ড্র করেছিল।

শুরুর দিকে এমবেউমো গোলের পর ব্রেন্টফোর্ডে ওয়েস্ট হ্যামের হয়ে একটি পয়েন্ট উদ্ধার করেন সুসেক

শনিবার ব্রেন্টফোর্ডে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড 1-1 গোলে ড্র করায় টমাস সোসেক ব্রায়ান এমবেউমোর ওপেনারকে বাতিল করে দেন, যার ফলে স্বাগতিকরা প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথম দল হিসেবে পরপর তিনটি ম্যাচে প্রথম মিনিটে গোল করে।

ব্রেন্টফোর্ড আরেকটি বৈদ্যুতিক সূচনা করেন যখন উইঙ্গার এমবেউমো কিক-অফের মাত্র 37 সেকেন্ড পরে দর্শকদের হতবাক করে দেন, ফ্যাবিও কারভালহো বলটি বক্সে ফিরিয়ে দেওয়ার পরে 12 গজ থেকে ভলি করে উপরের ডানদিকের কোণায় পাঠিয়ে দেন।

প্রথমার্ধে ওয়েস্ট হ্যামের লক্ষ্যে মাত্র একটি শট ছিল, কিন্তু ব্যবধানের পরে একটি গিয়ার উপরে উঠেছিল এবং বক্সের মাঝখান থেকে বাঁ-পায়ের শটে বলটি বান্ডেল করার জন্য সঠিক সময়ে সঠিক জায়গায় ছিলেন সোসেক। .

দ্য হ্যামারস, যারা ক্লাবের ইতিহাসে প্রথমবারের মতো লিগ মৌসুমের প্রথম তিনটি হোম গেমে হেরেছে, তারা এখন পাঁচ পয়েন্ট নিয়ে 14 তম স্থানে রয়েছে, যা 12 তম স্থানে থাকা ব্রেন্টফোর্ডের থেকে দুই কম, বাকিদের থেকে এগিয়ে। সপ্তাহান্তের ফিক্সচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button