Sport update

বার্সেলোনা দল নতুন: আহত টের স্টেগেনের জায়গায় গোলরক্ষক সেজেসনি অবসর থেকে বেরিয়ে এসেছেন


বার্সেলোনা একটি বিনামূল্যের এজেন্ট হিসাবে Wojciech Szczesny সই করেছে, লা লিগা ক্লাব বুধবার বলেছে যে পোলিশ গোলরক্ষক তার অবসর নেওয়ার সিদ্ধান্ত পরিবর্তন করে এবং দলের সাহায্যে আসার পরে মার্ক-আন্দ্রে টের স্টেগেনকে দীর্ঘমেয়াদী ইনজুরিতে হারানোর পরে।

জার্মান কিপার টের স্টেগেন সপ্তাহান্তে তার ডান হাঁটুতে প্যাটেলা টেন্ডন ফেটে যাওয়ার পরে অস্ত্রোপচার করেছেন এবং তিনি বাকি মৌসুম মিস করবেন বলে আশা করা হচ্ছে।

ইনাকি পেনা, 25, টের স্টেগেনের জন্য কভার করবে বলে আশা করা হচ্ছে কিন্তু বার্সা এখন সেজেসনির সাথে তার স্কোয়াডকে শক্তিশালী করেছে, যিনি সেরি এ দল জুভেন্টাসের সাথে তার চুক্তি শেষ করার পর গত মাসে অবসর ঘোষণা করেছিলেন।

BSC ইয়াং বয়েজের বিপক্ষে বার্সেলোনার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে স্টেডিয়ামের ভিতরে ওজসিচ স্জেসনিকে দেখা যায়। | ছবির ক্রেডিট: রয়টার্স

লাইটবক্স-তথ্য

BSC ইয়ং বয়েজের বিপক্ষে বার্সেলোনার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে স্টেডিয়ামের ভিতরে ওজসিচ সেজেসনিকে দেখা যায়। | ছবির ক্রেডিট: রয়টার্স

34 বছর বয়সী প্রাক্তন পোল্যান্ড আন্তর্জাতিকের জুভেতে তার চুক্তিতে আরও এক বছর বাকি ছিল, যেখানে তিনি গোলে ইতালির গ্রেট জিয়ানলুইজি বুফনকে প্রতিস্থাপন করেছিলেন।

Szczesny জুভের হয়ে 250 টিরও বেশি উপস্থিতিতে তিনবার লিগ এবং ঘরোয়া কাপ জিতেছে কিন্তু ক্লোজ-সিজনে মিশেল ডি গ্রেগোরিও নিয়োগের জন্য তার জায়গা হারিয়েছে।

বার্সেলোনা আট ম্যাচে 21 পয়েন্ট নিয়ে লা লিগার অবস্থানের শীর্ষে রয়েছে এবং হ্যান্সি ফ্লিকের দল পরবর্তী, রবিবার দেপোর্তিভো আলাভেসের সাথে দেখা করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button