Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: বেনফিকা দ্বিতীয় ইউসিএল জয়ের জন্য অ্যাটলেটিকো মাদ্রিদকে পরাজিত করেছে


বেনফিকার কেরেম আক্তুরকোগলু, অ্যাঞ্জেল ডি মারিয়া, আলেকজান্ডার বাহ এবং ওরকুন কোক্কু গোল করে বুধবার অ্যাটলেটিকো মাদ্রিদকে ৪-০ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ অভিযান শুরু করেছে টানা দুটি জয়ের মাধ্যমে।

অ্যাটলেটিকোর ডিফেন্সের একটি ভুল 13তম মিনিটে আক্তুরকোগলুকে স্কোরিং খুলতে সাহায্য করেছিল এবং, ভ্যানজেলিস পাভলিডিসের পোস্টের বাইরে স্ট্রাইক সহ হোস্ট বেশ কয়েকটি সুযোগ নষ্ট করার পরে, আরেকটি ত্রুটি একটি পেনাল্টি দিয়ে শেষ হয়েছিল যা ডি মারিয়া রূপান্তরিত করেছিলেন।

75তম মিনিটে একটি কর্নার থেকে হেডার দিয়ে বেনফিকার লিড বাড়িয়ে দেন বাহ, এবং কোক্কু পেনাল্টি স্পট থেকে ডিয়েগো সিমিওনের বিপক্ষে রাউটটি সম্পূর্ণ করেন যখন রেইনিল্ডো মান্দাভা বিকল্প খেলোয়াড় জেউকি আমদোনিকে ফাউল করেন।

অ্যাটলেটিকো গোলরক্ষক জ্যান ওব্লাক দেরী প্রচেষ্টাকে অস্বীকার করার জন্য কয়েকটি চমকপ্রদ সেভ করেছিলেন, যা দর্শকদের আরও খারাপ অপমান থেকে রক্ষা করেছিল।

এছাড়াও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগ: লিলি রিয়াল মাদ্রিদের 36-গেম দীর্ঘ অপরাজিত রানের সমাপ্তি হিসাবে ডেভিড পেনাল্টি স্ট্রাইক

“এভাবে হারানো দুঃখজনক, এটি দেওয়ার জন্য এটি একটি ভাল চিত্র নয় এবং আরও কিছু বলার নেই। অন্তত বলতে গেলে আমরা আজ ভালো ছিলাম না,” ওব্লাক স্প্যানিশ টেলিভিশনকে বলেছেন মুভিস্টার প্লাস.

“কখনও কখনও এই ধরনের গেমগুলি ঘটে, কিন্তু আমরা এটি বহন করতে পারি না কারণ আমরা আজ একটি দু: খিত ছাপ দিয়েছি। আমি আজ বলতে পারি এমন একটি ইতিবাচক জিনিস নেই।

“আমরা উপস্থিত হইনি এবং বলার মতো বেশি কিছু নেই। আজ যা ঘটেছে তা থেকে কেউ রক্ষা পায়নি, আমাদের তা মেনে নিয়ে এগিয়ে যেতে হবে।”

বিক্রি হওয়া এস্তাদিও দা লুজ দ্বারা গর্জন করে, বেনফিকা অ্যাটলেটিকোকে উচ্চ চাপ দিতে শুরু করে এবং অনেক ত্রুটি ফ্রেডরিক অরনেসকে একটি আলগা বল পুনরুদ্ধার করতে এবং আকতুরকোগলুকে ওব্লাককে অতিক্রম করে ওপেনারকে গোল করার অনুমতি দেয়।

বিরতির পর সিমিওনে তিনটি প্রতিস্থাপন করেন কিন্তু ডিফেন্ডার নাহুয়েল মোলিনার ভুলের পর বেনফিকা সম্পূর্ণ নিয়ন্ত্রণে নেন এবং স্পট থেকে ডি মারিয়ার মাধ্যমে লিড বাড়িয়ে দেন।

বেনফিকা বেশ কয়েকটি সুযোগ নষ্ট করার আগে বাহ একটি কর্নার থেকে সহজ হেডারে তৃতীয় গোল করার পরে কনর গ্যালাঘের তাকে ছয় গজ বক্সের ভিতরে অচিহ্নিত করে রেখেছিলেন।

বদলি খেলোয়াড় জেউকি আমদোনিকে রেইনিল্ডো মান্ডাভা ফাউল করার পর কোক্কু স্পট থেকে চতুর্থটি যোগ করেন এবং ওব্লাক বেশ কয়েকটি ভাল দেরিতে সেভ দিয়ে অ্যাটলেটিকোকে আরও ভারী ক্ষতি থেকে বাঁচান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button