Sport update

গার্দিওলা ম্যানচেস্টার সিটির ভবিষ্যত সম্পর্কে আঁটসাঁট কথা বলেছেন যখন ক্লাব এফএফপি শুনানিতে লড়াই করছে


পেপ গার্দিওলা শুক্রবার ম্যানচেস্টার সিটির ম্যানেজার হিসাবে তার ভবিষ্যত সম্পর্কে আঁটসাট রয়ে গেছেন, জল্পনা-কল্পনার মধ্যে তিনি শীঘ্রই তার চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে।

সিটি, প্রিমিয়ার লিগের টেবিলে লিভারপুলকে এক পয়েন্টে পিছিয়ে দ্বিতীয় স্থানে, শনিবার ফুলহ্যামকে আয়োজক করার সময় আবারও মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনকে ছাড়াই থাকবে।

“আমি এই বিষয়ে কথা বলতে যাচ্ছি না, যখন এটি ঘটতে চলেছে, তখন এটি ঘটবে,” গার্দিওলা চলে যাওয়ার বিষয়ে বলেছিলেন।

পড়ুন | লা লিগা 2024-25: লিল রিয়াল মাদ্রিদের জন্য একটি বাস্তবতা পরীক্ষা হারিয়েছে, ভিলারিয়াল সংঘর্ষের আগে আনচেলত্তি বলেছেন

স্প্যানিয়ার্ড সিটিকে রক্ষা করেছে, যেটি লিগের আর্থিক মেলা খেলার নিয়ম লঙ্ঘনের অভিযোগে শুনানিতে জড়িয়ে পড়েছে যা সম্ভবত দোষী প্রমাণিত হলে পয়েন্ট কাটা, জরিমানা এবং নির্বাসনের মুখোমুখি হতে পারে।

গার্দিওলা সাংবাদিকদের বলেন, “আমি এই ক্লাবের অংশ, আমার হাড়ের গভীরে এবং ক্লাবকে রক্ষা করার সেরা উপায় হল গেম জেতা এবং যতটা সম্ভব আমার কাজ করা।”

“অবশ্যই, আমি আমার ক্লাবকে রক্ষা করতে যাচ্ছি, আমি বিশ্বাস করি (তাদের … এখানে কাজ করা সমস্ত লোক, অনেক, বহু বছর ধরে। রক্ষা করার সর্বোত্তম উপায় হল আমাদের কাজটি সর্বোত্তম করা, এখানে কাজ করা প্রত্যেকেরই নিজস্ব আছে। দায়িত্ব

“আমি এই ক্লাবটিকে ভালবাসি এবং এটি সর্বদা এমনই থাকবে।”

ভক্তরা কাতালান ম্যানেজারকে রাখার জন্য মরিয়া, কেউ কেউ ইতিহাদ স্টেডিয়ামে একটি ব্যানার তুলে তাকে থাকার জন্য অনুরোধ করছে।

“তাদের আমাকে বিল আনতে হবে, আমাকে ব্যানারের জন্য অর্থ প্রদান করতে হবে,” গার্দিওলা বলেছিলেন। “আমি কি বলতে পারি? আপনাকে অনেক ধন্যবাদ, আমি এখানে আসার প্রথম দিন থেকেই প্রেমে পড়েছি।

“দেখা যাক,” তিনি তার ভবিষ্যত সম্পর্কে যোগ করেছেন। “যখন এটি ঘটতে চলেছে, এটি ঘটবে।”

ডি ব্রুইন সিটির শেষ চারটি ম্যাচ মিস করেছেন এবং ইতালি ও ফ্রান্সের বিপক্ষে বেলজিয়ামের নেশন্স লিগের ম্যাচও খেলবেন।

“আগামীকালের জন্য নয়, প্রস্তুত নয়,” বলেছেন গার্দিওলা, যিনি নাথান আকে, অস্কার বব এবং রডরিকেও অনুপস্থিত করছেন, যিনি হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার কারণে দূরে রয়েছেন।

ফিফা নতুন ক্লাব বিশ্বকাপের জন্য নিয়মকানুন চূড়ান্ত করেছে, যার মধ্যে জুন-জুলাইয়ে টুর্নামেন্টের জন্য দলগুলিকে তাদের শক্তিশালী স্কোয়াড যুক্তরাষ্ট্রে আনার প্রয়োজনীয়তা রয়েছে।

গার্দিওলাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি ফিফার ম্যান্ডেটের সাথে একমত কিনা, দাবিকৃত ফিক্সচারের সময়সূচী নিয়ে খেলোয়াড়দের সাম্প্রতিক ক্ষোভের পরিপ্রেক্ষিতে।

“সবচেয়ে শক্তিশালী খেলোয়াড় কি?”, গার্দিওলা বললেন। “(ফিফার জন্য), কোন খেলোয়াড়রা অন্যদের চেয়ে শক্তিশালী?

“আমি বুঝতে পারছি না কিভাবে নির্বাচন হয়, কিভাবে এই খেলোয়াড় অন্য একজনের চেয়ে শক্তিশালী।”

সিটি ফুলহ্যামের বিরুদ্ধে 2011 সাল পর্যন্ত টানা 16টি গেম জিতেছে, কিন্তু এই মৌসুমে দুটি লিগ খেলায় পয়েন্ট কমেছে, যার মধ্যে গত সপ্তাহান্তে সপ্তম স্থানে থাকা নিউক্যাসল ইউনাইটেডের সাথে 1-1 গোলে ড্র হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button