Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: চেলসি ম্যান সিটি এবং আর্সেনালের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত নয়, মারেস্কা বলেছেন


চেলসি উন্নতি করছে কিন্তু লন্ডন দল এখনও ম্যানচেস্টার সিটি এবং আর্সেনালের মতো শীর্ষ প্রিমিয়ার লিগের ক্লাবগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত নয়, ম্যানেজার এনজো মারেস্কা শুক্রবার বলেছেন।

চেলসি, যারা গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ার জন্য ষষ্ঠ এবং 2022-23 সালে 12তম স্থানে ছিল, ছয়টি খেলায় 13 পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

মারেস্কা জুনে মাউরিসিও পোচেত্তিনোর স্থলাভিষিক্ত হন এবং চেলসিকে চ্যাম্পিয়ন্স লিগে ফেরানোর দায়িত্ব দেওয়া হয়েছিল যা এটি 2021 সালে শেষবার জিতেছিল।

“আমি মনে করি না আমরা সিটি এবং আর্সেনালের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারব। সিটি একই ম্যানেজারের সাথে (প্রায়) নয় বছর কাজ করেছে, আর্সেনাল পাঁচ বছর,” নটিংহাম ফরেস্টের বিপক্ষে রবিবারের খেলার আগে মারেসকা বলেছিলেন।

“আপনি যদি প্রতিদ্বন্দ্বিতা করতে চান তবে আপনার সেই সময় দরকার। এটা একটা বিশাল পার্থক্য. আমি নিশ্চিত যে আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে পারি না। লক্ষ্য হল উন্নতি করা এবং ধীরে ধীরে কাছাকাছি যাওয়া। আমরা এই মুহূর্তে এর জন্য প্রস্তুত নই।

পড়ুন | গার্দিওলা ম্যানচেস্টার সিটির ভবিষ্যত সম্পর্কে আঁটসাঁট কথা বলেছেন যখন ক্লাব এফএফপি শুনানিতে লড়াই করছে

“আপনি উন্নতি চালিয়ে যেতে পারেন তবে শেষ পর্যন্ত, আপনি যত বেশি সময় একসাথে থাকবেন ততই ভাল।”

রহিম স্টার্লিংকে আর্সেনালের কাছে ধার দেওয়ার জন্য চেলসি শিরোনাম হয়েছিল এবং স্ট্রাইকার রোমেলু লুকাকু নাপোলিতে যোগ দিয়েছিলেন, মারেস্কা প্রাক্তন অধিনায়ক বেন চিলওয়েলকে ম্যাচডে স্কোয়াড থেকে বাদ দিয়েছিলেন।

তবে ম্যানেজার বলেন, বিভিন্ন প্রারম্ভিক লাইনআপসহ সব প্রতিযোগিতায় টানা পাঁচটি খেলায় জয়ের পর দলের পরিচয় পরিষ্কার হয়েছে।

“প্রথম দুই মাস ক্লাবের চারপাশে অনেক গোলমাল ছিল। আশা করি, আমরা এখন যেভাবে আছি সেইভাবে চালিয়ে যেতে পারব, “মারেসকা বলেছেন।

“গত বছর আমি এখানে ছিলাম না। আমি বলতে পারি যে আমরা শুরু করার পর থেকে, আমি মনোযোগ এবং নিয়ন্ত্রণে থাকতে পছন্দ করি। একমাত্র অংশটি আমি নিয়ন্ত্রণ করতে পারি তা হল ফুটবল দল।

“ক্লাবের চারপাশের সমস্ত আওয়াজ এমন কিছু যা আমি নিয়ন্ত্রণ করতে পারি না, আমি এটিকে পাত্তা দিই না। আমি ইতিমধ্যেই ভাবছি কিভাবে আমরা খেলার জন্য প্রস্তুতি নিতে পারি।”

মারেস্কা বলেছিলেন যে রাইট ব্যাক রিস জেমস উরুর চোট থেকে সেরে ওঠেনি এবং কার্নি চুকউয়েমেকা, যিনি জেন্টের বিরুদ্ধে 4-2 গোলে জয়ের আগে অসুস্থ হয়ে পড়েছিলেন, খেলার আগে মূল্যায়ন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button