Sport update

অতিরিক্ত সময়ে টরন্টো এফসির বিপক্ষে ক্যাম্পানা গোল করে ইন্টার মিয়ামি জয়ী হওয়ায় মেসি দেরিতে আসেন


লিও ক্যাম্পানা দ্বিতীয়ার্ধের স্টপেজ টাইমে গোল করে শনিবার ইন্টার মিয়ামিকে টরন্টো এফসির বিপক্ষে ১-০ গোলে জয়ী করে।

কাম্পানা লুইস সুয়ারেজের ক্রস একটি সুন্দর স্পর্শে স্থির করেন এবং 93তম মিনিটে ডান পোস্টের ভিতরে বক্সের মাঝখান থেকে দ্রুত স্লাইডিং বাঁ-পায়ের শট পাঠান। ক্যাম্পনার গোলটি মরসুমে তার অষ্টম এবং শেষ পাঁচ ম্যাচে তৃতীয়।

অস্কার উস্তারি ইন্টার মিয়ামির জন্য সাতটি সেভ করেছেন (21-4-8, 71 পয়েন্ট), যা 19 অক্টোবর ফাইনালে নিউ ইংল্যান্ড বিপ্লবের আয়োজন করার সময় একটি সিজনে পয়েন্টের MLS রেকর্ড ভেঙে দিতে পারে। 2021 সালে 73।

ইন্টার মিয়ামি সুপারস্টার লিওনেল মেসি 60 তম মিনিটে সতীর্থ সার্জিও বুসকেটসের সাথে যোগ দেন এবং 71তম মিনিটে সতীর্থ ঐতিহ্যবাহী স্টার্টার লুইস সুয়ারেজ এসেছিলেন। জর্ডি আলবা এবং গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার হেরনদের জন্য দর্শকের ভূমিকা গ্রহণ করেছেন, যারা 25 অক্টোবর হোমে তাদের প্রথম সিজন ম্যাচ খেলবে।

পড়ুন: লা লিগা 2024-25: রিয়াল মাদ্রিদ ভিলারিয়ালকে ফাঁকা করে ভিনিসিয়াস, ভালভার্দে উজ্জ্বল; সেল্টা ভিগোর জয়ে বিদায় নিল আসপাস

টরন্টো এফসি (11-19-4, 37 পয়েন্ট) গোলে শটগুলিতে 7-2-এর নির্ধারক প্রান্ত ধরে রাখা সত্ত্বেও, শটের প্রচেষ্টায় 15-4 সুবিধা এবং 6-টি ম্যাচ পর্যন্ত জয়হীন প্রসারিত হয়েছে (0-4-1) কর্নার কিক-এ 1 প্রান্ত।

রেডরা সামান্য সান্ত্বনা পেয়েছিলেন এবং এই মৌসুমে তৃতীয়বারের মতো ইন্টার মিয়ামিতে পড়েছিলেন। তারা 17 জুলাই হেরোন্সের কাছে 3-1 এবং 8 আগস্ট লিগ কাপের ম্যাচে 4-3 সিদ্ধান্তে বাদ পড়ে।

টরন্টো এফসির হয়ে এক শট ফিরিয়ে দেন শন জনসন।

25তম মিনিটে ম্যাটি লংস্টাফের ক্রসে সিগার্ড রোস্টেডের হেডার জালের একেবারে বিস্তীর্ণ দিকে যাওয়ার পর টরন্টো প্রায় স্কোর করে।

ম্যাচের আগে, টরন্টো এফসি প্রাক্তন খেলোয়াড় সেবাস্তিয়ান জিওভিনকোকে ক্লাবের নতুন বিশেষ উপদেষ্টা এবং ক্লাব অ্যাম্বাসেডর হিসাবে ফিরে আসার ঘোষণা দেয়। তার কাজ হবে খেলোয়াড়দের মূল্যায়ন, উন্নয়ন, শনাক্তকরণ এবং নিয়োগের পাশাপাশি দলের মহাব্যবস্থাপক এবং স্কাউটিং প্রধানকে সমর্থন করা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button