Sport update

Wojciech Szczesny কখন বার্সেলোনার হয়ে তার প্রথম ম্যাচ খেলবেন?


শনিবার ম্যানেজার হ্যান্সি ফ্লিক বলেছেন, বার্সেলোনার সদ্য চুক্তিবদ্ধ গোলরক্ষক ওজেসিচ সেজেসনি লা লিগায় দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে অভিষেক করবেন না এবং শুধুমাত্র আন্তর্জাতিক বিরতির পর নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন।

ফ্লিকের দল রবিবার আলাভেসে যাত্রা করে, মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে সুইস দল ইয়ং বয়েজের বিপক্ষে 5-0 ব্যবধানে জেতে।

পোলিশ গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেনের সিজন-এন্ডিং ইনজুরির পরে অবসর নেওয়ার সিদ্ধান্ত ফিরিয়ে নেওয়ার এবং দলের সহায়তায় আসার পরে বার্সেলোনা বুধবার Szczesny কে ফ্রি এজেন্ট হিসাবে স্বাক্ষর করেছে।

আট ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে বার্সা লা লিগার অবস্থানের শীর্ষে যেখানে আলাভেস ১০ পয়েন্ট নিয়ে ১১তম।

“Szczesny ভাল অবস্থায় আছে এবং তার অভিজ্ঞতা, চরিত্র এবং মানের সাথে, আমি মনে করি সে ক্লাবের জন্য সবচেয়ে ভাল বিকল্প। তাকে পেয়ে খুব ভালো লাগছে, সে আমাদের অনেক সাহায্য করবে কিন্তু আলাভেসের বিপক্ষে সে আমাদের সাথে নেই,” শনিবার সাংবাদিকদের বলেছেন ফ্লিক।

পড়ুন: মেসি দেরিতে আসেন কারণ ক্যাম্পানা অতিরিক্ত সময়ে ইন্টার মিয়ামি জয়ী গোল করে

২৬শে অক্টোবর লা লিগায় রিয়াল মাদ্রিদ সফরের তিন দিন আগে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখকে হোস্ট করে আন্তর্জাতিক বিরতির পর কাতালান দলের কঠিন দৌড় রয়েছে।

“আমি নিশ্চিত আন্তর্জাতিক বিরতির পর Szczesny আমাদের জন্য একটি বিকল্প হবে। তার জন্যও বার্সার হয়ে খেলাটা দারুণ হবে। আমরা দেখব সে প্রশিক্ষণে কেমন করছে, আমাদের কাছে অনেক সময় আছে,” ফ্লিক বলেছেন।

ফ্লিক বলেছিলেন যে মূল স্টার্টারদের বিশ্রাম দেওয়ার তার সিদ্ধান্তের প্রভাব ঘরোয়া মৌসুমের প্রথম হারে, গত সপ্তাহান্তে ওসাসুনায় 4-2 হারে, এবং মেনে নিয়েছে যে খেলোয়াড়রা তার সিদ্ধান্তে বিরক্ত হবে।

এছাড়াও পড়ুন: লা লিগা 2024-25: রিয়াল মাদ্রিদ ভিলারিয়ালকে ফাঁকা করে ভিনিসিয়াস, ভালভার্দে উজ্জ্বল; সেল্টা ভিগোর জয়ে বিদায় নিল আসপাস

“রাগ হওয়া স্বাভাবিক, সবাই বেশি খেলতে চায়। সেই পরিবর্তনগুলি করতে হয়েছিল। এটি একটি সিদ্ধান্ত যা তাদের মেনে নিতে হবে এবং তারা করেছে,” তিনি যোগ করেছেন।

“লামিন ইয়ামাল (যিনি বেঞ্চে শুরু করেছিলেন এবং 59তম মিনিটে সাবড হয়েছিলেন) অভিযোগ করেছিলেন যে তিনি অনেক বল পাচ্ছেন না, তবে এখন তিনি এটি ঠিক করার জন্য কাজ করতে পারেন।

“ওসাসুনায় আমরা যে অনেক ভুল করেছি তা আমাদের এড়াতে হবে। আমাদের আরও নিয়ন্ত্রণ এবং দখল থাকা দরকার। এটি আলাভেসে একটি উচ্চ তীব্রতার খেলা হতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button