Sport update

বার্সেলোনা বস ফ্লিক তার প্রাক্তন বায়ার্ন দলের সাথে তুলনা করতে আগ্রহী নন


হ্যান্সি ফ্লিকের বার্সেলোনা মরসুমটি একটি প্রভাবশালী নোটে শুরু করেছে কারণ এটি রবিবার দেপোর্তিভো আলাভেসের বিরুদ্ধে 3-0 জয়ের সাথে লা লিগার শীর্ষে চলে গেছে তবে জার্মান কোচ তার সর্বজয়ী বায়ার্ন মিউনিখ দলের সাথে তুলনা করতে নারাজ।

Flick 2019-20 মৌসুমের মাঝামাঝি সময়ে বায়ার্নে অন্তর্বর্তী দায়িত্ব গ্রহণ করেন এবং বুন্দেসলিগা, DFB-পোকাল এবং চ্যাম্পিয়ন্স লিগ জিতে তাদের ট্রেবলের দিকে পরিচালিত করেন।

জার্মানির বস হিসাবে দুই বছরের স্পেল পরে, ফ্লিক মৌসুমের শুরুতে বার্সেলোনার দায়িত্ব নেন এবং তিনি এমন দলকে রূপান্তরিত করেছেন যেটি অন্য যেকোন স্প্যানিশ দলের চেয়ে বেশি গোল করেছে, কিন্তু তিনি বলেছিলেন যে এটিকে তার সাথে তুলনা করা খুব তাড়াতাড়ি। বায়ার্ন স্কোয়াড।

“না, না, আমি এটা পছন্দ করি না। এই দলটা আলাদা। পরিস্থিতি ভিন্ন। এই মুহুর্তে জিনিসগুলি ভাল দেখাচ্ছে, আমি এই দলের কোচ হতে পেরে খুশি তবে আমি জানি যে ফুটবলে জিনিসগুলি খুব দ্রুত পরিবর্তন হতে পারে, “ফ্লিক সাংবাদিকদের বলেছেন।

“আমাদের কাছে যা আছে তা আমরা মূল্য দিই, জিনিসগুলি কাজ করতে দেখতে এটি দুর্দান্ত… এই দলটি যা করছে তা আশ্চর্যজনক, ড্রেসিংরুমের পরিবেশ দুর্দান্ত।

“এটা শুধু জয়-পরাজয় নয়। আমরা ম্যাচ বিশ্লেষণ করি, এজন্য আমাদের বিশ্লেষকদের একটি খুব বড় দল রয়েছে। আমরা খেলোয়াড়দের দেখাতে চাই পরের ম্যাচে আমরা কী উন্নতি করতে পারি।”

পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি হ্যাটট্রিক করেছেন কারণ বার্সেলোনা আলাভেসকে 3-0 গোলে হারিয়ে এই মৌসুমে তার 10টি লা লিগা গোল এবং 12টি পর্যন্ত করেছে এবং ফ্লিক 36 বছর বয়সী বায়ার্নে তার অধীনে ট্রেবল জিতেছেন এমন তার প্রশংসা করেছেন। .

“লিভান্ডোস্কি একই খেলোয়াড় যা আমি মিউনিখে চিনতাম এবং সে বক্সে সেরা। সে যা করে তা দুর্দান্ত, সে সবসময় গোল করার জন্য প্রস্তুত থাকে,” ফ্লিক বলেন।

“আমি মনে করি আমাদের দলের প্রত্যেকের প্রশংসা করা উচিত, তারা সবাই তাকে সাহায্য করছে। সে ভালো ফর্মে আছে এবং এটা দেখে আমি খুশি। আমি তিন পয়েন্টের জন্য খুশি এবং লুইয়ের পারফরম্যান্সে খুশি।

এছাড়াও পড়ুন | ক্রুসিয়েট লিগামেন্টের ইনজুরির পর অস্ত্রোপচার করতে যাচ্ছেন মাদ্রিদের কারভাজাল

“প্রথমার্ধে আমরা কোনো ভুল করিনি, আমরা আলাভেসকে তাদের খেলা খেলতে দেইনি। এটাই ছিল জয়ের চাবিকাঠি।”

মেন্ডিজোরোটজা স্টেডিয়ামে একমাত্র ত্রুটি ছিল ফরোয়ার্ড ফেরান টোরেসের আঘাত, যিনি খেলার পাঁচ মিনিটের মধ্যেই ছিটকে পড়েন।

“আমরা এখনও জানি না ফেরানের কি চোট আছে তবে এটি পেশীবহুল দেখাচ্ছে। আমরা আগামীকাল মেডিকেল পরীক্ষার সাথে দেখব,” ফ্লিক বলেছেন।

“ফেরানের চোট উদ্বেগজনক। আক্রমণে আমাদের কাছে অনেক বিকল্প নেই, তবে আমরা দেখব কী হয়।

“আন্তর্জাতিক বিরতিতে আমরা আহত খেলোয়াড়রা সুস্থ হয়ে উঠব বলে আশা করছি। আমরা আগামী দুই সপ্তাহের মধ্যে দেখতে পাব এবং আমরা আশা করি তারা ভালো অবস্থায় ফিরে আসবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button