Sport update

উয়েফা নেশনস লিগ: ট্রসার্ড বেলজিয়ামের হয়ে ডি ব্রুইনের বুট পূরণ করার লক্ষ্যে


আগামী সপ্তাহে ইতালি ও ফ্রান্সের বিপক্ষে নেশনস লিগের ম্যাচের জন্য দলে ফিরে আসার পর বেলজিয়ামের আক্রমণভাগের খেলোয়াড় লিয়েন্দ্রো ট্রসার্ড আর্সেনালের সাথে তার ক্লাব ফর্ম জাতীয় দলে নিয়ে যাওয়ার আশা করছেন।

কেভিন ডি ব্রুইন সাধারণত বৃহস্পতিবার রোমে গ্রুপ A2 ম্যাচের জন্য এবং তারপর সোমবার ফ্রান্সে হোমের জন্য খেলেন এমন গুরুত্বপূর্ণ মিডফিল্ডের ভূমিকা ট্রসার্ড পূরণ করবেন বলে আশা করা হচ্ছে।

“এটি এখনও কোচের সাথে আলোচনা করা হয়নি, তবে এটি আজ বা আগামীকাল পরিষ্কার হবে,” মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে ট্রসার্ড বলেছেন।

“আমি এখনও জানি না আমি কোন পজিশনে খেলব তবে আপনার সেরা পজিশনে খেলতে পারা সবসময়ই ভালো লাগে। ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে, উদাহরণস্বরূপ, আমাকে অনেক ভূমিকা পূরণ করতে হয়েছিল।”

পড়ুন | ইংল্যান্ডের নেশন্স লিগের ম্যাচের জন্য কেইন ফিট, কনসা, মাইনু এবং গিবস-হোয়াইট বাদ পড়েছেন

ট্রসার্ড বলেছিলেন যে তিনি আক্রমণের বাম দিকে থাকতে পছন্দ করেন তবে জেরেমি ডকু সেই ভূমিকাটি পূরণ করবেন বলে আশা করা হচ্ছে। ডি ব্রুইনের অনুপস্থিতিতে, ট্রসার্ডকে কোচ ডোমেনিকো টেডেস্কো কেন্দ্রীয়ভাবে ব্যবহার করতে প্রস্তুত বলে মনে হচ্ছে।

সাম্প্রতিক ম্যাচে আর্সেনালে, অধিনায়ক মার্টিন ওডেগার্ডের ইনজুরির পর, তিনি কাই হাভার্টজের সাথে দ্বিতীয় আক্রমণকারী হিসেবে সফলভাবে খেলেছেন।

“আমি ভাল অনুভব করছি, হ্যাঁ,” ট্রসার্ড বলেছিলেন। “এটা কি আমার সর্বকালের সেরা ফর্ম? আমি বলতে সাহস করি না কিন্তু আমি মনে করি আমি আর্সেনালে বেশ ধারাবাহিকভাবে পারফর্ম করছি।

29 বছর বয়সী ট্রসার্ড গত মাসে ইসরায়েল ও ফ্রান্সের বিপক্ষে নেশন্স লিগের খেলায় আশ্চর্যজনকভাবে বাদ পড়ার পর দলে ফিরেছেন।

টেডেস্কো আগে থেকেই তাকে ডেকেছিল এবং তাকে একজোড়া ম্যাচের বাইরে বসতে বলেছিল।

“তিনি বলেছিলেন যে তিনি আমার গুণাবলী জানেন, নতুন ছেলেদের চেষ্টা করতে এবং তাদের কিছু অভিজ্ঞতা দিতে চেয়েছিলেন। নেশনস লিগ এর জন্য সুযোগ দেয়। আমি তাতে রাজি হয়ে গেলাম। এটা একটা ভালো চুক্তি ছিল।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button