Sport update

প্রাক্তন মার্কিন ম্যানেজার বারহাল্টার এমএলএস ক্লাব শিকাগো ফায়ারের কোচ নিযুক্ত হয়েছেন


প্রাক্তন মার্কিন পুরুষদের ম্যানেজার গ্রেগ বারহাল্টারকে শিকাগো ফায়ারের জন্য ফুটবলের প্রধান কোচ এবং পরিচালক মনোনীত করা হয়েছে, মেজর লিগ সকার ক্লাব মঙ্গলবার জানিয়েছে।

কোপা আমেরিকায় ঘরের মাটিতে মার্কিন যুক্তরাষ্ট্রের অপমানজনক প্রাথমিক প্রস্থানের পরে জুলাই মাসে বহিস্কার করা বারহাল্টার, 2024 এমএলএস নিয়মিত মরসুমের সমাপ্তির পর আনুষ্ঠানিকভাবে ফায়ার দিয়ে তার নতুন ভূমিকা শুরু করবেন।

ঘোষণাটি বারহাল্টারের জন্য MLS-এ ফিরে আসার নির্দেশ করে, যিনি 2013-2018 সাল পর্যন্ত কলম্বাস ক্রুর প্রধান কোচ এবং ক্রীড়া পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছিলেন এবং 2015 সালে MLS কাপে ট্রিপ সহ পাঁচটির মধ্যে চারটি মৌসুমে ক্লাবটিকে প্লে অফে নেতৃত্ব দিয়েছিলেন।

“একটি পুঙ্খানুপুঙ্খ এবং বিস্তারিত অনুসন্ধানের পরে যেটিতে বেশ কয়েকটি ব্যতিক্রমী প্রার্থী অন্তর্ভুক্ত ছিল, এটা স্পষ্ট হয়ে গেছে যে গ্রেগ বারহাল্টার আমাদের ক্রীড়া কার্যক্রমের নেতৃত্ব দেওয়ার জন্য সঠিক পছন্দ,” জো মানসুয়েটো, ফায়ার মালিক এবং চেয়ারম্যান, একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন।

“এমএলএস-এ তার আগের সাফল্য, যেখানে তিনি দ্বৈত ভূমিকায় সাফল্য অর্জন করেছিলেন এবং গত ছয় বছরে মার্কিন পুরুষদের জাতীয় দলে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা তাকে ক্লাবের সামনে এগিয়ে যাওয়ার জন্য আমাদের দৃষ্টিভঙ্গির জন্য আদর্শ উপযুক্ত করে তুলেছে।”

বর্তমান ফায়ার প্রধান কোচ ফ্রাঙ্ক ক্লোপাস 19 অক্টোবর দলের চূড়ান্ত নিয়মিত মৌসুমের ম্যাচের পর তার পদ থেকে পদত্যাগ করবেন এবং তারপরে ফুটবলের ভাইস প্রেসিডেন্ট হিসাবে একটি নতুন ভূমিকায় স্থানান্তর করবেন।



Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button