Sport update

গার্দিওলার পরে, ইংল্যান্ডের ম্যানেজার হওয়ার দৌড়ে নামগুলির মধ্যে টমাস টুচেল: রিপোর্ট


মঙ্গলবারের খবরে বলা হয়েছে, ইংল্যান্ডের পরবর্তী ম্যানেজার হওয়ার বিষয়ে টমাস টুচেল ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে আলোচনা করছেন।

এটি এমন প্রতিবেদনের অনুসরণ করে যে ম্যানচেস্টার সিটির বস পেপ গার্দিওলা, যিনি মৌসুমের শেষে চুক্তির বাইরে রয়েছেন, তাকে এই ভূমিকার বিষয়ে তার আগ্রহ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছে।

51 বছর বয়সী টুচেল চেলসিকে 2021 সালে চ্যাম্পিয়ন্স লিগের গৌরব অর্জনে নেতৃত্ব দিয়েছিলেন কিন্তু পরের বছর তাকে বরখাস্ত করা হয়েছিল। জুলাই মাসে ইউরো 2024 ফাইনালে ইংল্যান্ড স্পেনের কাছে হেরে যাওয়ার পর গ্যারেথ সাউথগেট পদত্যাগ করার পর থেকে তিনি ইংল্যান্ডের কাজের জন্য বুকমেকারদের পছন্দের মধ্যে রয়েছেন।

স্কাই স্পোর্টস গত মৌসুমের শেষে বায়ার্ন মিউনিখ ছেড়ে যাওয়া জার্মান সাউথগেটের দীর্ঘমেয়াদী বদলি হওয়ার জন্য “পোল পজিশনে” ছিলেন বলে জানিয়েছেন।

ফুটবল অ্যাসোসিয়েশন প্রতিবেদনের বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেছে।

লি কার্সলিকে অস্থায়ী ভিত্তিতে সাউথগেটের উত্তরসূরি হিসেবে নিযুক্ত করা হয়েছিল, প্রাথমিকভাবে তিনটি আন্তর্জাতিক উইন্ডোতে নেশনস লিগের প্রচারণার জন্য।

যাইহোক, 50 বছর বয়সী, যিনি অনূর্ধ্ব-21-এর ম্যানেজার হিসাবে তার ভূমিকা থেকে পদত্যাগ করেছেন, তখন থেকে তিনি স্থায়ী ভিত্তিতে চাকরি চান কিনা সে সম্পর্কে মিশ্র বার্তা দিয়েছেন।

এছাড়াও পড়ুন: পর্তুগাল কোচ মার্টিনেজ ইউরো 2024 থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে স্কোয়াডের অগ্রগতির প্রশংসা করেছেন

কারসলি, যিনি তিনটি জয় এবং একটি পরাজয়ের তত্ত্বাবধান করেছেন, বিশ্বাস করেন যে জাতীয়তা নির্বিশেষে চাকরিটি সেরা প্রার্থীর কাছে যাওয়া উচিত।

ইংল্যান্ড এর আগে দুবার বিদেশী কোচ দ্বারা পরিচালিত হয়েছে, সোভেন-গোরান এরিকসন এবং ফ্যাবিও ক্যাপেলো দায়িত্ব নিয়েছেন।

একটি পরীক্ষামূলক লাইন-আপ নামকরণের পর গত সপ্তাহে গ্রিসের কাছে ঘরের মাঠে ২-১ ব্যবধানে পরাজিত হওয়ার কারণে কারসলির পুরো সময়ের চাকরিতে অবতরণ করার সম্ভাবনা মারাত্মকভাবে ভেঙে পড়ে।

“আমরা অতীতে দেখেছি যে আমাদের বিভিন্ন জাতীয় দলের কোচ ছিল। সেরা প্রার্থীর চাকরি পাওয়া উচিত,” অন্তর্বর্তী বস বলেছিলেন।

“আমি মনে করি আমরা যদি তা না করি তবে আমরা নিজেদেরকে এক কোণে রেখে দিতাম, এবং আমরা আমাদের মনকে একটু খোলা না করি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button