Sport update

মেসি: আমি জানি এটাই আমার শেষ ম্যাচ হতে পারে


লিওনেল মেসি আবারও আর্জেন্টিনার জন্য একটি মাস্টারক্লাস ডেলিভারি করেছেন, একটি হ্যাটট্রিক করেছেন এবং বুধবার বিকেলে দক্ষিণ আমেরিকান বিশ্বকাপ 2026 বাছাইপর্বের বলিভিয়ার বিরুদ্ধে প্রভাবশালী জয়ে দুটি সহায়তা প্রদান করেছেন।

মনুমেন্টাল ডি নুনেজ স্টেডিয়ামে আর্জেন্টিনার 6-0 জয়ের পরে, 2022 বিশ্বকাপ বিজয়ী জাতীয় দলের সাথে প্রতিটি মুহূর্ত লালন করার ইচ্ছা প্রকাশ করেছেন এবং তার খেলার ক্যারিয়ারের আসন্ন সমাপ্তি স্বীকার করেছেন।

আর্জেন্টিনা সমর্থকদের স্নেহ অনুভব করে এখানে খেলতে পেরে খুব ভালো লাগছে। তারা কিভাবে আমার নাম চিৎকার করে তা শুনে আমাকে আবেগপ্রবণ করে তোলে। আমরা সকলেই ভক্তদের সাথে এই সংযোগ উপভোগ করি এবং আমরা বাড়িতে খেলতে পছন্দ করি,” খেলার পরে মেসি বলেছিলেন।

তার ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞাসা করা হলে এবং 2026 বিশ্বকাপে আর্জেন্টিনাকে শিরোপা রক্ষা করতে তিনি সাহায্য করবেন কিনা, 37 বছর বয়সী একজন অকপট উত্তর দিয়েছিলেন।

এছাড়াও পড়ুন | বলিভিয়াকে ৬-০ গোলে হারিয়েছে মেসির হ্যাটট্রিক

“আমি আমার ভবিষ্যৎ সম্পর্কে কোনো তারিখ বা সময়সীমা নির্ধারণ করিনি। আমি শুধু এই সব উপভোগ করছি. আমি আগের চেয়ে অনেক বেশি আবেগপ্রবণ এবং মানুষের কাছ থেকে সমস্ত ভালবাসা নিচ্ছি কারণ আমি জানি যে এটিই আমার শেষ খেলা হতে পারে,” ইন্টার মিয়ামি খেলোয়াড় ব্যাখ্যা করেছেন।

আর্জেন্টিনার হয়ে প্রথমবারের মতো মেসি একাধিক গোল এবং অ্যাসিস্ট করেছেন। হ্যাটট্রিক, যা জাতীয় দলের হয়ে তার 10 তম, আন্তর্জাতিক ফুটবলে ক্যারিয়ারের সর্বাধিক হ্যাটট্রিকের জন্য তাকে পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে সংযুক্ত করে। আর্জেন্টাইন পুরুষদের আন্তর্জাতিক ফুটবলে 112 গোল করে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা।

“উপস্থিত থাকা এবং এই মুহূর্তটির প্রশংসা করা একটি আনন্দের বিষয়। আমার বয়সের বিবেচনায় অল্পবয়সী সতীর্থদের দ্বারা পরিবেষ্টিত হওয়া আমাকে আবার একটি শিশুর মতো মনে করে, “আটবারের ব্যালন ডি’অর বিজয়ী বলেছেন।

“আমি নিজেকে নির্বোধ কাজ করতে দেখি কারণ আমি খুব স্বাচ্ছন্দ্য বোধ করি। যতক্ষণ আমি সেই অনুভূতি বজায় রাখব এবং দলে অবদান রাখতে পারব, আমি এখানে উপভোগ করার পরিকল্পনা করছি [the national team],” তিনি উপসংহারে এসেছিলেন।

– এপি থেকে ইনপুট সহ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button