Sport update

সেরি এ 2024-25: জুভেন্টাসে টিমোথি ওয়েহ, নিকোলো ফাজিওলি ল্যাজিওর বিরুদ্ধে হোম ম্যাচের জন্য উপলব্ধ রয়েছে


জুভেন্টাস মিডফিল্ডার টিমোথি উয়া এবং নিকোলো ফাগিওলি শনিবার সেরি এ-তে ল্যাজিওর মুখোমুখি হওয়ার জন্য ফিট, কিন্তু থিয়াগো মোতার দল এখনও ছয়জন খেলোয়াড় অনুপলব্ধ হয়ে ইনজুরি সংকট মোকাবেলা করছে, শুক্রবার কোচ বলেছেন।

কোমোকে ৩-০ গোলে হারানোর পর থেকে লিগে ঘরের মাঠে জিততে পারেনি জুভেন্টাস। এর শেষ পাঁচটি খেলায় চারটি ড্র করায় এটিকে স্ট্যান্ডিংয়ে তৃতীয় স্থানে রেখে গেছে, চতুর্থ স্থানে থাকা ল্যাজিওর সাথে 13 পয়েন্টে সমান।

ডিফেন্ডার গ্লেইসন ব্রেমার, মিডফিল্ডার টিউন কুপমেইনারস এবং ওয়েস্টন ম্যাককেনি, উইঙ্গার নিকোলাস গঞ্জালেজ এবং ফরোয়ার্ড আরকাদিউস মিলিক সবাই আহত হয়েছেন, মোটা একটি সংবাদ সম্মেলনে জানিয়েছেন, উইঙ্গার ফ্রান্সিসকো কনসিকাওকে সাসপেন্ড করা হয়েছে।

“ফ্যাগিওলি এবং ওয়েহ নির্বাচনের জন্য উপলব্ধ হবে। আমি একটি ইতিবাচক ফলাফলের যোগ্য একটি পারফরম্যান্স দেখতে চাই। আমাদের অবশ্যই বিভিন্ন ক্ষেত্রে ভাল খেলতে হবে,” মোটা বলেছিলেন।

এছাড়াও পড়ুন | চেলসির জেমস দীর্ঘ ছাঁটাইয়ের পর লিভারপুল সফরের জন্য বিতর্কে ফিরেছেন

মিডফিল্ডার ডগলাস লুইজ মনে হচ্ছে মৌসুমের খারাপ শুরুর পর অনুশীলনে কোণঠাসা হয়ে পড়েছেন।

“প্রশিক্ষণে লুইজের একটি দুর্দান্ত মনোভাব রয়েছে। তিনি সত্যিই ভাল করছেন, এটি কঠিন মুহুর্তে মানুষের প্রতিক্রিয়া দেখতে বলছে এবং আমি তার কাছ থেকে একটি দুর্দান্ত প্রতিক্রিয়া দেখেছি। এখন পর্যন্ত যখন সে খেলেছে সে ভালো করেছে কিন্তু সে আরও ভালো করতে পারে,” মোটা যোগ করেছেন।

সেপ্টেম্বরের শেষে টরিনোকে পরাজিত করার সময় ল্যাজিও রাস্তায় তার প্রথম জয় অর্জন করেছিল এবং মোটা বলেছিলেন যে তার দলকে একটি কঠিন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত থাকতে হবে।

“আমাদের যে কোনও কিছুর জন্য প্রস্তুত থাকতে হবে। আমি আশা করছিলাম লাজিও টেবিলের শীর্ষে থাকবে, তারা দুর্দান্ত কোচের সাথে একটি ভাল দল যারা সে যা জিতেছে তার প্রাপ্য,” তিনি বলেছিলেন।

“আমাদের আরও একটি সুযোগ থাকবে এটা দেখানোর যে কঠিন সময়েও আমরা প্রতিযোগী দল হতে পারি। স্টেডিয়াম পূর্ণ হবে এবং এটি ভাল, এর অর্থ উত্সাহ রয়েছে,” তিনি যোগ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button