Sport update

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল, প্রিমিয়ার লীগ 2024-25: MNU বনাম LIV; হেড টু হেড পরিসংখ্যান, পূর্বাভাসিত লাইনআপ


পূর্বরূপ

রবিবার, 1 সেপ্টেম্বর, 2024-এ ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের প্রথম দিকে ম্যানচেস্টার ইউনাইটেড লিভারপুলকে আয়োজক করে।

প্রথম বছরের লিভারপুল ম্যানেজার আর্নে স্লট তার প্রথম বড় পরীক্ষা পাবেন যখন তিনি ডাচ স্বদেশী এরিক টেন হ্যাগের ম্যানচেস্টার ইউনাইটেড পরিদর্শনে তার পক্ষ নেবেন।

লিভারপুল (2-0-0, 6 পয়েন্ট) জার্গেন ক্লপের উত্তরসূরির অধীনে তার প্রথম প্রতিযোগিতামূলক খেলায় সদ্য উন্নীত ইপসউইচ টাউন এবং ব্রেন্টফোর্ডের বাড়িতে আরামদায়ক 2-0 জয় পেয়েছে।

ইউনাইটেডের গ্রীষ্মে এখনও পর্যন্ত আগমনের তুলনায় অনেক বেশি প্রস্থান জড়িত রয়েছে যখন টেন হ্যাগের গ্রুপ তার দ্বিতীয় মৌসুমে চতুর্থ স্থান অর্জন করে একটি হতাশাজনক অষ্টম স্থানে শেষ প্রচারণা দেখায়। এবং ফুলহ্যামের বিরুদ্ধে সিজন-ওপেনিং 1-0 হোম জয়ের পরে, ম্যান ইউ (1-1-0, 3 পয়েন্ট) গত সপ্তাহান্তে ব্রাইটন এবং হোভ অ্যালবিয়নে 2-1 তে পরাজিত হয়েছিল।

কিন্তু লিভারপুলের বিপক্ষে টেন হ্যাগের একটি শক্ত রেকর্ড রয়েছে, যার মধ্যে গত মৌসুমে ছয় থেকে চার পয়েন্ট নেওয়া রয়েছে। সবচেয়ে সাম্প্রতিক ফলাফল, একটি 2-2 হোম ড্র, মার্সিসাইডার্স লিগ শিরোপা বিড লাইনচ্যুত সাহায্য করেছে.

লিভারপুল রবিবারের সংঘর্ষের সময় ইতালীয় ফরোয়ার্ড ফেদেরিকো চিয়েসার জন্য একটি পদক্ষেপ সম্পন্ন করেছে, যদিও স্লট বলেছেন যে সেপ্টেম্বরের আন্তর্জাতিক উইন্ডোর পরে তার অভিষেক হওয়ার সম্ভাবনা বেশি। এটি রেডদের জন্য একটি বড় সমস্যা হওয়া উচিত নয়, মো সালাহ ইতিমধ্যেই দুটি লীগ গোলের সাথে ফর্মে রয়েছেন।

টেন হ্যাগ আহত রাসমাস হজলুন্ড ছাড়াই চলছে, গত মৌসুমে লিগে ম্যান ইউ-এর যৌথ সর্বোচ্চ স্কোরার, যিনি প্রিসিজনে হ্যামস্ট্রিং সমস্যাটি ধরে রেখেছিলেন।

(রয়টার্স থেকে ইনপুট সহ)

হেড টু হেড রেকর্ড

সমস্ত প্রতিযোগিতায় দুটি ক্লাবের মধ্যে মোট 241টি পূর্ববর্তী বৈঠক হয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড 91টি জয়ের রেকর্ড করেছে, যেখানে লিভারপুল 81টি জয়ের রেকর্ড করেছে। ৬৯টি ড্র হয়েছে।

মোট – 242

ম্যানচেস্টার ইউনাইটেড – 91 | লিভারপুল – 81 | বন্ধন – 70

পূর্বাভাসিত লাইনআপ

ম্যানচেস্টার ইউনাইটেড: ওনানা; Mazraoui, De Ligt, Martinez, Dalot; মাইনু, ক্যাসেমিরো; ডায়ালো, ফার্নান্দেস, গার্নাচো; জির্কজি

লিভারপুল: অ্যালিসন; আলেকজান্ডার-আর্নল্ড, কোনাতে, ভ্যান ডাইক, রবার্টসন; ম্যাক অ্যালিস্টার, গ্রেভেনবার্চ; সালাহ, সোবোসজলাই, দিয়াজ; জোটা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button