Sport update

লা লিগা 2024-25: অ্যাঞ্জেল কোরিয়া অ্যাটলেটিকো মাদ্রিদকে অ্যাথলেটিক বিলবাওকে হারাতে সাহায্য করার জন্য স্টপেজ টাইমে গোল করেছেন


স্টপেজ টাইমে পাল্টা আক্রমণ থেকে অ্যাঞ্জেল কোরেয়ার স্ট্রাইক অ্যাটলেটিকো মাদ্রিদকে শনিবার অ্যাথলেটিকো বিলবাওতে লা লিগায় ১-০ গোলে জয় এনে দেয়।

একটি বিনোদনমূলক খেলা যেখানে উভয় দল শোতে প্রচুর আক্রমণাত্মক গুণমান থাকা সত্ত্বেও একটি ক্লিনিকাল প্রান্ত খুঁজে পেতে লড়াই করেছিল, দর্শক অবশেষে অতিরিক্ত সময়ের মধ্যে দুই মিনিটের অচলাবস্থা ভেঙে দেয়।

অ্যাটলেটিকো ফরোয়ার্ড আলেকজান্ডার সোরলথ হাফওয়ে লাইনে ডিফেন্ডার ইনিগো লেকুয়ের কাছ থেকে বল চুরি করেন এবং বিকল্প কোরেয়া সেট করেন যিনি বেঞ্চ থেকে নামার চার মিনিট পরে খালি জালে টোকা দেওয়ার আগে গোলরক্ষকের পাশ কাটিয়ে চলে যান।

Sorloth দুই মিনিট পরে একটি পরম সিটার মিস, কিন্তু তার ভুল শেষ পর্যন্ত অ্যাটলেটিকো তার মৌসুমের দ্বিতীয় জয়ের মূল্য দিতে পারেনি.

এটি আট পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে গেছে, চার নেতা বার্সেলোনার পিছনে। গত মৌসুমের কোপা দেল রে চ্যাম্পিয়ন অ্যাথলেটিক বিলবাও চার পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে।

এছাড়াও পড়ুন | রাফিনহার হ্যাটট্রিক বার্সেলোনাকে ভ্যালাডোলিডকে ৭-০ গোলে হারিয়েছে

ডিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো বুধবার প্রচারিত এস্পানিওলের সাথে স্কোরহীন হোম ড্রয়ের পর চাপের মধ্যে বিলবাওতে ভ্রমণ করেছিল এবং অসুস্থতার কারণে গোলরক্ষক জান ওব্লাকের বাদ পড়ায় দেরিতে পরিবর্তন করতে বাধ্য হয়েছিল।

গত মৌসুমে সেমিফাইনাল পর্বে কোপা দেল রে থেকে ছিটকে যাওয়া দলের মুখোমুখি, অ্যাটলেটিকো রক্ষণে শক্ত ছিল।

উভয় পক্ষের জন্য ক্লিয়ারকাট সুযোগ বিরল ছিল, যদিও স্বাগতিক নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণ করেছিল এবং বদলি গোলরক্ষক হুয়ান মুসোকে ওইহান সানসেট স্ট্রাইক থেকে একটি দুর্দান্ত সেভ করতে বাধ্য করেছিল, ম্যাচে এটি লক্ষ্যমাত্রার একমাত্র শট।

অ্যাটলেটিকো পাল্টা আক্রমণে বিপজ্জনক ছিল নতুন সই জুলিয়ান আলভারেজ এবং কনর গ্যালাঘের উভয়ই ভাল সুযোগ তৈরি করেছিল কিন্তু কোরিয়ার দেরী স্ট্রাইক পর্যন্ত এটি কোনও উপায় খুঁজে পায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button