Sport update

ম্যান ইউনাইটেডকে আরও দুর্দশা দেওয়ার পর সালাহ লিভারপুল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন


রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে দর্শকদের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তার 15 তম গোল করার পর মোহাম্মদ সালাহ ইঙ্গিত দিয়েছিলেন যে এটি লিভারপুলে তার শেষ মৌসুম হবে।

অ্যানফিল্ডে তার চুক্তির জন্য সালাহর এক বছরেরও কম সময় বাকি আছে এবং বলেছেন যে তার চুক্তি বাড়ানোর বিষয়ে ক্লাবের সাথে কোনো আলোচনা হয়নি।

2017 সালে যোগদানের পর থেকে 214 গোল করে মিশরীয় এই ইংলিশ জায়ান্টদের রেকর্ড বইয়ে নাম লিখিয়েছেন।

সালাহ স্কাই স্পোর্টসকে বলেন, “আমার গ্রীষ্ম ভালো কেটেছে এবং ইতিবাচক থাকার চেষ্টা করার জন্য আমার অনেক সময় ছিল কারণ আপনি জানেন যে এটি ক্লাবে আমার শেষ বছর।”

“আমি শুধু এটা উপভোগ করতে চাই এবং আমি এটা নিয়ে ভাবতে চাই না। আমি মনে করি আমি ফুটবল খেলতে মুক্ত এবং তারপর আমরা দেখব সামনের বছর কী হয়।”

ওল্ড ট্র্যাফোর্ডে টানা সপ্তম খেলায় গোল করে ইউনাইটেড ও লিভারপুলের মধ্যে সর্বোচ্চ গোলদাতা হিসেবে রেকর্ড বাড়ানোর আগে সালাহ লুইস দিয়াজের হয়ে দুটি গোল করেন।

তিনি বলেন, “সত্য কথা বলতে আমি খেলায় আসছিলাম, এটা শেষবার হতে পারে (ওল্ড ট্র্যাফোর্ডে খেলা)।

“ক্লাবের কেউ আমার সাথে চুক্তির বিষয়ে কথা বলেনি। এটা আমার ব্যাপার না, এটা ক্লাবের ব্যাপার।”

সালাহ 2022 সালে একটি তিন বছরের চুক্তিতে স্বাক্ষর করেছিলেন যা তাকে ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ অর্থপ্রদানকারী খেলোয়াড়ে পরিণত করেছে, যার মূল্য বছরে £18 মিলিয়ন ($24 মিলিয়ন)।

কিন্তু তিনি ধারাবাহিকভাবে সৌদি প্রো লিগের একটি লাভজনক পদক্ষেপের সাথে যুক্ত রয়েছেন।

এক বছর আগে লিভারপুল আল-ইত্তিহাদের কাছ থেকে 150 মিলিয়ন পাউন্ডের বিড প্রত্যাখ্যান করেছিল বলে জানা গেছে।

অধিনায়ক ভার্জিল ভ্যান ডাইক এবং ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড সহ 32 বছর বয়সী এই মৌসুমের শেষের দিকে চুক্তির বাইরে থাকা লিভারপুলের তিন প্রধান খেলোয়াড়ের একজন।

যাইহোক, মাঠে রেডদের জন্য সবকিছু ঠিক আছে কারণ নতুন ম্যানেজার আর্নে স্লট জার্গেন ক্লপকে প্রতিস্থাপন করার কঠিন কাজটি একটি নির্মল শুরু করেছেন।

এছাড়াও পড়ুন | নাপোলি উইঙ্গার ডেভিড নেরেস সিরি এ ম্যাচের পর স্টেডিয়াম থেকে বের হওয়ার সময় বন্দুকের মুখে ছিনতাই

লিভারপুল তার প্রথম তিনটি প্রিমিয়ার লিগের ম্যাচ জিতেছে ম্যানচেস্টার সিটির পিছনে গোল করা টেবিলের শীর্ষে।

“এটি একটি দুর্দান্ত ফলাফল। সবাই জানে যে এটা শহরের জন্য এবং ভক্তদের জন্য খুবই গুরুত্বপূর্ণ — এবং ম্যানেজারের জন্য এখানে তার প্রথম খেলার জন্য,” যোগ করেছেন সালাহ।

“আমরা ফলাফলের জন্য খুব খুশি। আপনি যদি লিগের জন্য লড়াই করতে চান তবে এই ধরণের খেলা আপনাকে জিততে হবে। আমি আনন্দিত যে আমরা এটি জিততে পেরেছি।

“ম্যানেজার আমাদের উচ্চ চাপ দিতে পছন্দ করেন। আমরা সেই সব পরিস্থিতি থেকে গোল করেছি।

“শুরুতে জার্গেন থেকে খুব একটা বড় পার্থক্য নেই এবং সময়ের সাথে সাথে আমরা যেভাবে খেলি তার সাথে আমরা সিস্টেমে কিছুটা পরিবর্তন করেছি। আমরা মানিয়ে নিচ্ছি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button