Sport update

প্রিমিয়ার লিগের ফলাফল: ম্যান ইউনাইটেড সাউদাম্পটনকে 3-0 গোলে হারিয়েছে কারণ মার্কাস রাশফোর্ড গোলহীন রান শেষ করেছেন


শনিবার প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড সাউদাম্পটনকে ৩-০ গোলে হারিয়ে মার্কাস রাশফোর্ড গোলের সামনে 12-গেমের অনুর্বর রান স্ন্যাপ করে।

ম্যাথিজ ডি লিগটস ক্লাবের হয়ে প্রথম গোল করার পর রাশফোর্ড সেন্ট মেরিতে ইউনাইটেডের লিড দ্বিগুণ করেন। স্টপেজ টাইমের ষষ্ঠ মিনিটে তৃতীয় গোল করেন বদলি আলেজান্দ্রো গার্নাচো।

মৌসুমের হতাশাজনক শুরুতে ইউনাইটেডের হয়ে পরপর পরাজয়ের পর জয়টি এসেছে।

মার্চে এফএ কাপে লিভারপুলের বিপক্ষে ইউনাইটেডের ৪-৩ জয়ের পর থেকে রাশফোর্ড গোল করেননি। 41 তম মিনিটে সাউদাম্পটনে এরিক টেন হ্যাগের দলকে 2-0 ব্যবধানে এগিয়ে দেওয়ার জন্য তিনি এলাকার প্রান্ত থেকে একটি শটে কার্ল করেন।

ডি লিগট, যিনি অফ-সিজনে বায়ার্ন মিউনিখ থেকে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন, ৩৫তম সময়ে ব্রুনো ফার্নান্দেসের ক্রস থেকে হেড করেন।

এছাড়াও পড়ুন | কেন রিয়াল মাদ্রিদ সান্তিয়াগো বার্নাব্যুতে একটি কে-পপ কনসার্ট বাতিল করেছে?

মৌসুমের প্রথম তিনটি ম্যাচে ব্রাইটন এবং লিভারপুলের কাছে হারের পর ইউনাইটেডের জন্য এটি একটি অত্যন্ত প্রয়োজনীয় জয় ছিল। তবে 33য় ক্যামেরন আর্চার সাউদাম্পটনের হয়ে পেনাল্টিটি রূপান্তর করলে এটি অন্য গল্প হতে পারত। পরিবর্তে তার প্রচেষ্টাকে রক্ষা করেন গোলরক্ষক আন্দ্রে ওনানা।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত সাউদাম্পটনকে 10-পুরুষে নামিয়ে দেওয়া হয়েছিল যখন 79তম সময়ে জ্যাক স্টিফেনসকে গার্নাচোতে উচ্চ চ্যালেঞ্জের জন্য বিদায় করা হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button