Sport update

লা লিগা 2024-25: নতুন স্বাক্ষর গ্যালাঘের এবং আলভারেজ অ্যাটলেটিকোকে শক্তিশালী করেছে, সিমিওন বলেছেন


ইংলিশ মিডফিল্ডার কনর গ্যালাঘের এবং আর্জেন্টাইন স্ট্রাইকার জুলিয়ান আলভারেজের আগমন অ্যাটলেটিকো মাদ্রিদকে উত্সাহিত করেছে, কোচ দিয়েগো সিমিওনে রবিবার বলেছেন।

গ্যালাঘের, যিনি এই গ্রীষ্মে প্রিমিয়ার লিগের দল চেলসি থেকে যোগ দিয়েছিলেন, রবিবার ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে 3-0 এর হোম জয়ে তার প্রথম লা লিগা গোল করেছিলেন।

“সে অনেক উত্সাহ নিয়ে এসেছিল এবং আমাদের মিডফিল্ডে এই ধরণের খেলোয়াড়ের প্রয়োজন ছিল কারণ সে আমাদের আরও ভাল করে তোলে,” সিমিওন একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“তিনি অংশগ্রহণ করেন এমন প্রতিটি খেলার পরিস্থিতিতে নিজের সেরাটা দেওয়া বন্ধ করেন না।”

সম্পর্কিত | ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে অ্যাটলেটিকো

আরেকটি নতুন সাইনিং, আলভারেজ, 93তম মিনিটে গোল করেন, এটি ম্যানচেস্টার সিটি থেকে যোগদানের পর স্প্যানিশ শীর্ষ ফ্লাইটে তার প্রথম গোল।

ম্যানেজার বলেন, “আমাদের সকলের তাকে একটি গোল করার জন্য প্রয়োজন ছিল, যাতে তিনি আরও স্বাচ্ছন্দ্যবোধ করেন, তিনি যা পছন্দ করেন তার সাথে সংযুক্ত থাকতে পারেন… আশা করি গোলটি অনেকের মধ্যে প্রথম হবে,” ম্যানেজার বলেছিলেন।

“আমি কল্পনা করি যে তিনি এই ধরণের পরিস্থিতি তৈরি করার জন্য লক্ষ্য এবং উত্সাহের জন্য বেঁচে আছেন, আজ তিনি উপস্থিত হয়েছেন যেমনটি তিনি সর্বদা খেলার শেষে সর্বনিম্ন প্রত্যাশিত মুহুর্তে করেন যখন আশা ম্লান হয়ে যাচ্ছে এবং ভাগ্যক্রমে তিনি গোল করেছিলেন।”

অ্যাটলেটিকো বস যোগ করেছেন যে শক্তিশালী স্কোয়াড, যার মধ্যে রবিন লে নর্মান্ড এবং আলেকজান্ডার সোরলোথের মতো নতুন সাইনিং অন্তর্ভুক্ত রয়েছে, খুব ভালভাবে কাজ করছে এবং এটি তাদের পছন্দের স্তরে প্রতিদ্বন্দ্বিতা করতে দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button