Sport update

‘খেলোয়াড়দের পজিশনের জন্য লড়াই করতে হয়,’ অ্যান্টনির খেলার সময় না থাকার বিষয়ে টেন হ্যাগ বলেছেন


প্রিমিয়ার লিগ ক্লাবের ম্যানেজার এরিক টেন হ্যাগ বলেছেন, ম্যানচেস্টার ইউনাইটেড উইঙ্গার অ্যান্টনিকে অবশ্যই অনুশীলনে ধারাবাহিকতা দেখিয়ে দলে তার স্থান অর্জন করতে হবে।

অ্যান্টনি, 80.75 মিলিয়ন পাউন্ড (106.57 মিলিয়ন ইউএসডি) একটি রিপোর্ট করা প্রাথমিক ফিতে 2022 সালে অ্যাজাক্স আমস্টারডাম থেকে স্বাক্ষরিত, ওল্ড ট্র্যাফোর্ডে প্রভাবিত করতে ব্যর্থ হয়েছে।

ব্রাজিলিয়ান আন্তর্জাতিক এই মরসুমে শুধুমাত্র একটি উপস্থিতি তৈরি করে, টেন হ্যাগ প্রাক্তন একাডেমির খেলোয়াড় আমাদ দিয়ালো এবং আলেজান্দ্রো গার্নাচোকে মাঠে নামিয়েছেন।

অ্যান্টনির খেলার সময়ের অভাব সম্পর্কে জানতে চাইলে টেন হ্যাগ সোমবার সাংবাদিকদের বলেন: “এটি পেশাদার ফুটবল, এটি শীর্ষ ফুটবল। এগুলোই আইন। আপনি এমন দল বাছাই করুন যেটি আপনার মনে হয় একটি খেলা জেতার সবচেয়ে বেশি সুযোগ রয়েছে

“খেলোয়াড়দের তাদের অবস্থানের জন্য লড়াই করতে হবে। আপনি 11 জনকে বাছাই করুন যাদের সেরা গতিশীল, সেরা রসায়ন রয়েছে,” বুধবার বার্নসলির বাড়িতে ইউনাইটেড লিগ কাপ খেলার আগে ডাচ ম্যানেজার যোগ করেছেন।

“এখন তাকে (অ্যান্টনি) ফিরে আসতে হবে এবং তার তা করার ক্ষমতা রয়েছে। তিনি যদি সঠিক কাজ করেন তবে তিনি তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। তিনি তার অবস্থানের জন্য লড়াই করছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের স্কোয়াডের প্রত্যেক খেলোয়াড়ের কাছ থেকে আমরা এটাই আশা করি, তাদের কী করা উচিত।

“আমাদের প্রতিদিন প্রশিক্ষণ আছে এবং খেলোয়াড়দের অধিকার আদায় করতে হবে। যখন মনোভাব ভাল হবে এবং (তারা) প্রশিক্ষণে পারফরম্যান্স দেখাবে তখন তারা খেলবে,” কোচ যোগ করেছেন।

শনিবার একটি লিগ ম্যাচে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হওয়ার আগে মঙ্গলবার পরে ইউনাইটেড বার্নসলেকে স্বাগতিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button