Sport update

লাইভ এসি মিলান বনাম লিভারপুল স্কোর, চ্যাম্পিয়ন্স লিগ 2024/25: পূর্বরূপ, লাইভস্ট্রিমিং তথ্য


আর্নে স্লট লিভারপুলে জার্গেন ক্লপের উত্তরাধিকারী হওয়ার অস্বস্তিকর কাজটির জন্য একটি নির্মল সূচনা করেছিলেন, কিন্তু নটিংহাম ফরেস্টের কাছে 1-0 হোমে পরাজয়ের ফলে ডাচম্যানদের হানিমুন পিরিয়ডটি আকস্মিকভাবে শেষ হয়ে গেছে এবং রেডসের সম্মুখভাগে ফাটল দেখা দিয়েছে।

ইউরোপের অভিজাত ক্লাব প্রতিযোগিতা থেকে এক বছর দূরে থাকার পর চ্যাম্পিয়ন্স লিগে প্রত্যাবর্তনের জন্য মঙ্গলবার এসি মিলান সফরে লিভারপুলের ক্ষত চাটতে খুব কম সময় আছে।

ক্লপের অধীনে, ইউরোপীয় খেলার শীর্ষে লিভারপুলের প্রতিপত্তি পুনরুদ্ধার করা হয়েছিল। ইংলিশ জায়ান্ট 2018 থেকে 2022 সালের মধ্যে পাঁচটি মৌসুমে তিনটি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছেছে এবং ক্লাবের ইতিহাসে ষষ্ঠবারের মতো ইউরোপিয়ান কাপ জিতেছে।

এটি হল উত্তরাধিকারী স্লট উত্তরাধিকারসূত্রে এবং প্রাক্তন ফেইনুর্ড বসকে নতুন চ্যাম্পিয়ন্স লিগ ফরম্যাটে একটি ধরনের ড্র দেওয়া হয়নি।

লিভারপুল প্রতিযোগিতার ইতিহাসে সবচেয়ে সফল দুই দলের মুখোমুখি হবে মিলান ও রিয়াল মাদ্রিদের।

অন্যদিকে, প্রথম তিন ম্যাচ থেকে মাত্র দুই পয়েন্টের পর আন্তর্জাতিক বিরতির কারণে মিলানের উপর চাপ তৈরি হচ্ছিল এবং সাত বারের ইউরোপীয়দের জন্য একটি বড় সপ্তাহের আগে তাদের সমর্থন জানাতে হাজার হাজার কট্টর ভক্ত সান সিরোর বাইরে জড়ো হয়েছিল। চ্যাম্পিয়ন

পাওলো ফনসেকার দল সেই সমর্থনে সাড়া দেয় দুঃখিত ভেনেজিয়াকে একপাশে রেখে, ২৯ মিনিটের মধ্যে চার গোলে এগিয়ে যায় এবং ম্যাচের বাকি অংশ জুড়ে দেয়।

-এএফপি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button