Sport update

এএফসি অনূর্ধ্ব-২০ এশিয়ান কাপ বাছাইপর্ব: থমাস চেরিয়ানকে ভারতের অধিনায়ক করা হয়েছে


এএফসি অনূর্ধ্ব-২০ এএফসি কাপ বাছাইপর্বের সময় টমাস কে. চেরিয়ান ভারতের অধিনায়কত্ব করবেন, প্রধান কোচ রঞ্জন চৌধুরী লাওসে তার দলের প্রথম ম্যাচের আগে একটি সংবাদ সম্মেলনে ঘোষণা করেছেন।

“আমাদের জাতির কাছ থেকে আমাদের একটি বড় দায়িত্ব রয়েছে এবং আমরা এর জন্য ভালোভাবে প্রস্তুতি নিয়েছি। ছেলেদের মানসিকতা অত্যন্ত ভাল, এবং আমাদের শুধুমাত্র একটি ইতিবাচক মানসিকতা নিয়ে আমাদের কাজ করতে হবে,” চেরিয়েন বলেন।

ব্লু কোল্টস লাও ন্যাশনাল স্টেডিয়াম KM16-এ মঙ্গোলিয়ার বিরুদ্ধে বুধবার, 25 সেপ্টেম্বর IST দুপুর 2.30 টায় গ্রুপ G-তে কার্যক্রম শুরু করবে।

প্রতিটি গ্রুপের শীর্ষ দল, 10টি গ্রুপ থেকে পাঁচটি সেরা দ্বিতীয় স্থান অধিকারী দল যথাযথভাবে টুর্নামেন্টের জন্য যোগ্যতা অর্জন করবে।

“আমরা গত তিন মাস ধরে ভালো প্রস্তুতি নিচ্ছি, এবং ছেলেরা চ্যালেঞ্জের জন্য প্রস্তুত,” বলেন চৌধুরী।

“অবশ্যই, আমাদের লক্ষ্য প্রথমবারের মতো এএফসি অনূর্ধ্ব-২০ এশিয়ান কাপে যোগ্যতা অর্জন করা, যা আমাদের ছেলেদের জন্য একটি দুর্দান্ত নজির স্থাপন করবে। এটি তাদের সকলের জন্য একটি ভাল অভিজ্ঞতাই হবে না, তবে এটি এই বয়সের স্তরে ভারতকে এশিয়ান মঞ্চে নিয়ে যাবে,” তিনি বলেছিলেন।

“যেকোনো টুর্নামেন্টের প্রথম ম্যাচটি গুরুত্বপূর্ণ, এবং আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা তিন পয়েন্ট পেতে পারি। এটা আমাদের জন্য সুর সেট করবে,” যোগ করেন চৌধুরী। “মঙ্গোলিয়া একটি খুব ভাল দিক, এবং আমাদের আমাদের সেরা হতে হবে, তবে আমরা আমাদের ফোকাস বজায় রাখার এবং ইতিবাচক থাকার চেষ্টা করব।”

মঙ্গোলিয়ার জন্য, যারা ভারতের কয়েকদিন আগে লাওসে পৌঁছেছে, প্রাকৃতিক টার্ফে খেলা সময়ের সাথে মানিয়ে নেওয়ার বিষয়।

“আমরা ভেবেছিলাম আবহাওয়া পরিস্থিতি আমাদের জন্য সবচেয়ে বড় ফ্যাক্টর হবে, কিন্তু আমরা এতে আনন্দিতভাবে বিস্মিত হয়েছি। আমাদের শুধুমাত্র প্রাকৃতিক টার্ফের সাথে সামঞ্জস্য করতে হবে যার উপর আমরা খেলব, কারণ বাড়ির সমস্ত টার্ফ কৃত্রিম। “আমরা আমাদের প্রথম ম্যাচে ভারতকে পেয়েছি, এবং তারা খুব শক্তিশালী দল, তবে আমরা আমাদের সেরা চেষ্টা করব। আমরা সমস্ত দলের উপর আমাদের গবেষণা করেছি, এবং আমরা সেই অনুযায়ী খেলব,” মঙ্গোলিয়ার প্রধান কোচ আনার বাচুলুন বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button