Sport update

আল নাসর বনাম আল রায়ান, এএফসি চ্যাম্পিয়ন্স লিগ লাইভ স্ট্রিমিং তথ্য: কখন, কোথায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে অ্যাকশনে দেখতে হবে?


সোমবার রিয়াদের কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে তার দল আল নাসর আল রাইয়ানকে আয়োজক করায় ক্রিশ্চিয়ানো রোনালদো AFC চ্যাম্পিয়ন্স লিগ এলিট (ACL এলিট) এর এই মরসুমে তার প্রথম জয়ের আশা করবেন।

নাসর তার এসিএল এলিট অভিযান শুরু করে ইরাকি দল আল শোর্তার সাথে 1-1 ড্র করে কিন্তু তার পরের তিনটি খেলাই জিতেছে। এর অধিনায়ক রোনালদোও ভাল স্পর্শে দেখেছেন, তিনটি ম্যাচে দুবার গোল করেছেন এবং এশিয়াতেও তার ফর্ম বজায় রাখার আশা করবেন।

রোনালদো 140 গোল সহ UEFA চ্যাম্পিয়ন্স লিগে (UCL) সর্বোচ্চ গোলদাতা এবং এই মরসুমে UCL ড্রয়ের সময় কৃতিত্বের জন্য UEFA দ্বারা সংবর্ধিত হয়েছিল।

যাইহোক, তিনি এখন পর্যন্ত আল নাসরের সাথে অনুরূপ পারফরম্যান্সের প্রতিলিপি করতে সক্ষম হননি, যেটি গত মৌসুমে কোয়ার্টার ফাইনালে পৌঁছেছিল, সংযুক্ত আরব আমিরাতের আল আইনের কাছে পেনাল্টিতে 1-3 গোলে হেরেছিল।

এছাড়াও পড়ুন: অ্যাঞ্জেলো গ্যাব্রিয়েল, ক্রিশ্চিয়ানো রোনালদো লক্ষ্যে আছেন যেহেতু আল নাসর আল ওয়েহদাকে অতিক্রম করেছেন

পর্তুগাল কিংবদন্তি এই টুর্নামেন্টের এই সংস্করণে তার দলের প্রথম ম্যাচটি মিস করেন, ভাইরাল সংক্রমণের কারণে এসিএল এলিট হিসাবে পুনঃব্র্যান্ড করা হয় এবং তিনি এখন সৌদি আরবে একটি হোম গেমে যেতে বিরল হবেন।

অন্যদিকে, আল রায়ান, এই মৌসুমে ফর্মের জন্য লড়াই করেছে সাতটি খেলায় মাত্র দুটি জয়ের সাথে এবং সৌদি চ্যাম্পিয়ন আল হিলালের কাছে প্রথম চ্যাম্পিয়ন্স লিগের খেলায় 1-3 তে পরাজিত হয়েছিল।

তারপর থেকে, কাতার স্টারস লীগে দুটি হার এবং চারটি গোল হারের সাথে এর ফর্ম ক্রমাগত হ্রাস পেয়েছে।

কখন এবং কোথায় আল নাসর বনাম আল রাইয়ান খেলা হবে?

আল নাসর এবং আল রাইয়ানের মধ্যে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের এলিট ম্যাচটি সৌদি আরবের রিয়াদের কিং সৌদ বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ম্যাচটি IST রাত 11:30 pm (স্থানীয় সময় 9:00 pm) কিক-অফের জন্য নির্ধারিত হয়েছে।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের এলিট-এ আল নাসর বনাম আল রায়ান কোথায় দেখবেন?

AFC চ্যাম্পিয়ন্স লিগের এলিট ম্যাচ, আল নাসর বনাম আল রায়ান, Sports18 SD এবং HD তে সম্প্রচার করা হবে। এটি ফ্যানকোডেও লাইভ স্ট্রিম করা যেতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button