Sport update

লা লিগা 2024-25: অ্যাটলেটিকো মাদ্রিদ এমন একজন ব্যক্তিকে শনাক্ত করেছে যে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন মাঠে বস্তু ছুড়ে ফেলেছিল


স্প্যানিশ লিগে মাদ্রিদ ডার্বির সময় মাঠে বস্তু ছুড়ে মারা একজনকে শনাক্ত করা হয়েছে, অ্যাটলেটিকো মাদ্রিদ সোমবার জানিয়েছে।

অ্যাটলেটিকো-রিয়েল ডার্বি রবিবার 15 মিনিটেরও বেশি সময় ধরে বাধা দেওয়া হয়েছিল যখন স্ট্যান্ডের একটি অংশ থেকে বস্তু নিক্ষেপ করার পরে সাধারণত দলের আরও উগ্র ভক্ত গোষ্ঠীগুলি ব্যবহার করে। স্প্যানিশ মিডিয়া জানিয়েছে যে ক্লাবটি তার মেট্রোপলিটানো স্টেডিয়াম থেকে ভক্তদের স্থায়ীভাবে নিষিদ্ধ করবে বলে আশা করা হচ্ছে।

ক্লাব বলেছে যে তারা এই ঘটনার সাথে জড়িতদের জন্য “গুরুতর অপরাধের জন্য তার অভ্যন্তরীণ নীতি” প্রয়োগ করবে।

“অ্যাটলেটিকো ডি মাদ্রিদ রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের 68 তম মিনিটে দক্ষিণ স্ট্যান্ডের একটি অংশ থেকে বস্তু নিক্ষেপের বিষয়ে তার অসম্মতি প্রকাশ করতে চায়,” ক্লাবটি বলেছে।

“এই ঘটনাগুলি হওয়ার মুহূর্ত থেকে, ক্লাবের নিরাপত্তা বিভাগ জড়িতদের সনাক্ত করতে পুলিশের পাশাপাশি কাজ করছে, যাদের মধ্যে একজনকে ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে,” এটি যোগ করেছে।

অ্যাটলেটিকো বলেছে, “ফুটবলে এই ধরনের আচরণের কোনো স্থান নেই এবং এমন একটি স্টেডিয়ামের ভাবমূর্তি নষ্ট করে যেখানে 70,000 এরও বেশি দর্শকের সাথে একটি দর্শনীয় পরিবেশের আয়োজন করা হয়েছে, যাদের অধিকাংশই অনুকরণীয় আচরণ প্রদর্শন করেছে।”

লা লিগা: নিতম্বের চোটে বাদ পড়েছেন রিয়াল মাদ্রিদের গোলরক্ষক থিবাউট কোর্তোয়া

সরকার এবং লা লিগাও মেট্রোপলিটানোতে ঘটনার নিন্দা করেছে এবং বলেছে যে দায়ীদের শাস্তি দেওয়া হবে।

রিয়ালের ৬৪তম গোলের কিছুক্ষণ পরই ম্যাচ বাধাগ্রস্ত হয়। অ্যাটলেটিকো সমর্থকরা মাঠে লাইটারের মতো জিনিস ছুঁড়তে থাকলে রেফারি খেলোয়াড়দের লকার রুমে পাঠান।

এডার মিলিতাও অ্যাটলেটিকো সমর্থকদের সামনে সাইডলাইনের কাছে রিয়ালের হয়ে তার গোল উদযাপন করেছিলেন এবং মিলিতো গোল করার পর রিয়াল গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে অ্যাটলেটিকো সমর্থকদের উত্তেজিত করতে দেখা গেছে।

অ্যাটলেটিকো কোচ ডিয়েগো সিমিওন ভক্তদের মনোভাবের নিন্দা করেছেন তবে রিয়ালের খেলোয়াড়দের অভিযোগও করেছেন যারা তাদের উসকানি দিয়েছে।

স্টপেজ টাইমে অ্যাটলেটিকোর হয়ে অ্যাঞ্জেল কোরেয়ার গোলে ম্যাচটি ১-১ গোলে শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button