Sport update

ISL 2024-25: মুম্বাই সিটি এফসি টেবিলের শীর্ষে থাকা বেঙ্গালুরু এফসিকে গোলশূন্য ড্র করেছে


বুধবার মুম্বাইয়ের মুম্বাই ফুটবল অ্যারেনায় মুম্বাই সিটি এফসির সাথে শূন্য-শূন্য ড্র করার পর বেঙ্গালুরু এফসি ইন্ডিয়ান সুপার লিগ 2024-25 টেবিলের শীর্ষে তার অবস্থান বজায় রেখেছে।

বিএফসি-র চারটি খেলায় 10 পয়েন্ট রয়েছে, একটি পাঞ্জাব এফসি-র উপরে, যাদের সাথে ব্লুজরা 18 অক্টোবর শ্রী কান্তিরভা স্টেডিয়ামে পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে। ক্লিন-শীটটি ছিল বিএফসি-এর টানা চতুর্থ, যা এটি প্রথম দল হিসেবে শুরু করেছে। আইএসএল প্রচার এভাবেই।

স্ট্যান্ড-ইন প্রধান কোচ রেনেডি সিং শনিবার মোহনবাগান সুপার জায়ান্টকে 3-0 গোলে পরাজিত করা দল থেকে একটি অপরিবর্তিত একাদশ তৈরি করেছেন। কিন্তু এটি এমসিএফসি ছিল যেটি শক্তিশালী শুরু হয়েছিল, গুরপ্রীত সিং সান্ধু প্রাথমিক বিনিময়ে ব্র্যান্ডন ফার্নান্দেস এবং বিক্রম প্রতাপ সিংয়ের কাছ থেকে ক্রস সংগ্রহের জন্য কাজ শুরু করেছিলেন। নিকোস কারেলিসের হেডার দূরে ঠেলে খেলার প্রথম সেভও করেছিলেন গুরপ্রীত।

যেমনটি ঘটেছে: MCFC বনাম BFC

BFC-এর প্রথম প্রচেষ্টাটি আসে যখন এডগার মেন্ডেজকে আলবার্তো নোগুয়েরার মাধ্যমে খেলানো হয় শুধুমাত্র স্প্যানিশ স্ট্রাইকারের জন্য ফুর্বা লাচেনপা তার প্রচেষ্টাকে রক্ষা করার জন্য। ভিনিথ ভেঙ্কটেশ এবং মেন্ডেজ আবার কাছে এসেছিলেন কিন্তু লাচেনপা শক্ত ছিলেন।

দ্বীপবাসীদের একটি সেট-পিস থেকে প্রতিযোগিতার সেরা সুযোগ ছিল যখন ইয়োয়েল ভ্যান নিফের চাবুক টেকটি তিরির হয়ে পড়ে শুধুমাত্র স্প্যানিয়ার্ডের প্রচেষ্টার জন্য পয়েন্ট-ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ক্রসবারের কামান পর্যন্ত। বিএফসি চূড়ান্ত মুহুর্তে কাছাকাছি এসেছিল যখন বিকল্প এন. শিবশক্তি তার মার্কার থেকে পিছলে যায় কিন্তু তার শট লক্ষ্যবস্তুতে ফেলে দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button