Sport update

লিভারপুল বনাম বোলোগনা লাইভ স্কোর, ইউসিএল 2024-25: সালাহ এলআইভি বনাম বোলে শুরু হয়; লাইনআপ আউট; 12:30 AM IST এ কিক অফ


অ্যানফিল্ড স্টেডিয়ামে খেলা লিভারপুল বনাম বোলোগনা UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচের স্পোর্টসটারের লাইভ কভারেজে স্বাগতম।

লাইনআপ

লিভারপুল শুরুর একাদশ: অ্যালিসন (জিকে), আলেকজান্ডার-আর্নল্ড, কোনেট, ভ্যান ডাইক, রবার্টসন, সোবোসজলাই, গ্রেভেনবার্চ, অ্যালিস্টার, সালাহ, নুনেজ, ডিয়াজ

বোলোগনার শুরুর একাদশ: Skorupski(gk), Posch, Beukema, Lucumi, Miranda, Freuler, Orsolini, Moro, Urbanski, Ndoye, Dallinga

পূর্বরূপ

আর্নে স্লট বলেছেন যে তিনি চান লিভারপুলের খেলোয়াড় এবং ভক্তরা দেখাতে যে তারা চ্যাম্পিয়ন্স লিগ কতটা মিস করেছে যখন প্রতিযোগিতাটি বুধবার অ্যানফিল্ডে ফিরে আসবে।

ইউরোপের শীর্ষ ক্লাব প্রতিযোগিতা থেকে এক মৌসুম দূরে থাকার পর তাদের প্রথম ম্যাচে এসি মিলানকে ৩-১ গোলে পরাজিত করার পর নতুন লিভারপুল বস তার লোকদের বোলোগনার সাথে লড়াই করার জন্য প্রস্তুত করছেন।

ডাচম্যান লিভারপুলের হট সিটে জার্গেন ক্লপকে প্রতিস্থাপন করার পরে দৌড়ে মাঠে নেমেছে এবং সব প্রতিযোগিতায় নয়টি ম্যাচে তার অষ্টম জয় তাড়া করছে।

“আমাদের খেলোয়াড়দের কাছ থেকে আমি যা আশা করি, তারা এক বছরের জন্য চ্যাম্পিয়ন্স লিগ মিস করেছে, তাই আগামীকাল যখন তারা মাঠে নামবে তখন আমি এটি দেখতে চাই, আমি এটি অনুভব করতে চাই, তাদের মনে হয়, ‘ওহ, আমরা এটি একটি মৌসুমের জন্য মিস করেছি, এখন এই মানের একটি ক্লাব আমাদের প্রস্তুত থাকতে হবে’, তিনি বলেছিলেন।

বোলোগনা 60 বছরের মধ্যে তার সবচেয়ে বড় ম্যাচের মুখোমুখি হয় যখন এটি অ্যানফিল্ডে লিভারপুলের সাথে মুখোমুখি হয়, এমন গ্ল্যামার ফিক্সচার ভক্তরা স্বপ্ন দেখছিলেন যখন সেরি এ দল চ্যাম্পিয়ন্স লিগে পৌঁছে সবাইকে অবাক করে দিয়েছিল।

1964 সালে শেষ ইতালীয় চ্যাম্পিয়ন, বোলোগনা সেই বছরই পুরানো ইউরোপিয়ান কাপে খেলেছিল কিন্তু আন্ডারলেখটের কয়েন টসে প্রাথমিক রাউন্ডে প্রতিযোগিতা থেকে ছিটকে যায়।

এই কারণেই এই মৌসুমে নতুন করে চ্যাম্পিয়ন্স লিগের প্রচারাভিযানটি প্রত্যাবর্তনের চেয়ে অভিষেকের মতো অনেক বেশি মনে হয় এবং কেন 40,000 সমর্থক গত মেয়াদে যোগ্যতা অর্জনের পরে বোলোগনার কেন্দ্রে উদযাপন করেছিল।

বোলোগনা পঞ্চম স্থান লাভ করে, 1971 সালের পর থেকে এটির সর্বোচ্চ লিগ প্লেসিং, এবং মহাদেশের সেরা দলগুলির বিরুদ্ধে ভাগ্য পরীক্ষা করার জন্য অভিজাত ক্লাব প্রতিযোগিতায় সেরি এ একটি অতিরিক্ত স্থান পাওয়ার সুযোগ নিয়েছিল।

গত মৌসুমের তারকা খেলোয়াড় জোশুয়া জিরকজি এবং রিকার্ডো ক্যালাফিওরি ছাড়া, যারা প্রিমিয়ার লিগের জন্য প্রস্থান করেছেন এবং এখন-জুভেন্টাস কোচ থিয়াগো মোটা, বোলোগনা নিঃসন্দেহে গ্রীষ্মে দুর্বল হয়ে পড়েছিল।

Motta এর বদলি ভিনসেঞ্জো ইতালিয়ানো তার নতুন দলের প্রথম ছয়টি ম্যাচ থেকে মাত্র একটি জয় পেয়েছে, যেখানে শনিবারের 1-1 গোলে আটলান্টার সাথে এই মেয়াদে পঞ্চম অচলাবস্থা ড্র হয়েছে।

-এএফপি

পূর্বাভাসিত লাইনআপ

লিভারপুল: অ্যালিসন (জিকে), আলেকজান্ডার-আর্নল্ড, কোনাতে, ভ্যান ডাইক, রবার্টসন, সোবোসজলাই, ম্যাক অ্যালিস্টার, গ্রেভেনবার্চ, ডিয়াজ, গাকপো, সালাহ।

বোলোগনা: Skorupski(gk), Posch, Beukema, Lucumi, Lykogiannis, Aebischer, Freuler, Fabbian, Orsolini, Castro, Ndoye

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

লিভারপুল বনাম বোলোগনা UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

লিভারপুল বনাম বোলোগনা UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি 3 অক্টোবর বৃহস্পতিবার, অ্যানফিল্ড স্টেডিয়ামে IST বেলা 12:30 টায় শুরু হবে৷

লিভারপুল বনাম বোলোগনা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ কোথায় দেখবেন?

ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক. এটিতেও লাইভ স্ট্রিম করা হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button