Sport update

ওডিশা এফসি বনাম কেরালা ব্লাস্টার্স এফসি লাইভ স্ট্রিমিং তথ্য, আইএসএল 2024-25: কখন এবং কোথায় OFC বনাম KBFC, পূর্বরূপ, পূর্বাভাসিত একাদশ দেখতে হবে


পূর্বরূপ

বৃহস্পতিবার ভুবনেশ্বরের কলিঙ্গা স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ কেরালা ব্লাস্টার্স এফসিকে হোস্ট করার কারণে ওডিশা এফসি তার শক্তিশালী হোম ফর্মটি চালিয়ে যেতে দেখবে।

জাগারনটস জামশেদপুর এফসি-র বিরুদ্ধে মৌসুমের প্রথম খেলা জিতেছে এবং টাস্কার্সের বিরুদ্ধে গতি অব্যাহত রাখতে চাইবে, যারা উত্তরপূর্ব ইউনাইটেড এফসি-এর বিরুদ্ধে ঘরের বাইরে নাটকীয় 1-1 ড্রয়ের পিছনে আসছে।

সার্জিও লোবেরার অধীনে, ওড়িশা কলিঙ্গায় একটি দুর্গ তৈরি করেছে, তার শেষ নয়টি হোম ফিক্সচারের মধ্যে আটটি জিতেছে। তবে মৌসুমের উদ্বোধনী খেলায় চেন্নাইয়িন এফসির কাছে হেরেছে তারা। ওড়িশা বর্তমানে লিগ টেবিলে 10 তম স্থানে রয়েছে এবং তার হোম সমর্থনের সামনে একটি ইতিবাচক ফলাফলের সন্ধান করবে।

অন্যদিকে, সুইডিশ কৌশলী মিকেল স্ট্যাহরের অধীনে টাস্কার্সরা মৌসুমে একটি শালীন শুরু করেছে। কোচি-ভিত্তিক দলটি একটি জয়, ড্র এবং একটি পরাজয় নিয়ে তিনটি ম্যাচে চার পয়েন্ট করেছে। লিগ টেবিলের পঞ্চম স্থানে থাকা ব্লাস্টারদের লক্ষ্য থাকবে আরও একটি শক্তিশালী অ্যাওয়ে পারফরম্যান্সের মাধ্যমে শীর্ষ তিনে উঠতে।

উভয় দলেরই তাদের র‌্যাঙ্কে প্রচুর ফায়ারপাওয়ার রয়েছে এবং তারা ভুবনেশ্বরে একটি শক্তিশালী রক্ষণাত্মক প্রদর্শনের আশা করবে।

এখানে সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন

পূর্বাভাসিত একাদশ

ওড়িশা এফসি: এ. সিং (জিকে); এ. রানাওয়াদে, এম. ফল, টিএস মোইরাংথেম, জেরি লালরিনজুয়ালা; আহমেদ জাহহ, লালথাঙ্গা খাওলহরিং; জেরি মাউইহমিংথাঙ্গা, হুগো বউমাস, ইসাক ভ্যানলালরুয়াতফেলা; দিয়েগো মাউরিসিও

কেরালা ব্লাস্টার্স এফসি: শচীন সুরেশ (জিকে); সন্দীপ সিং, প্রীতম কোটাল, মিলোস ড্রিঙ্কিক, আইবানভা দোহলিং; ভিবিন মোহানান, আলেকজান্ডার কোয়েফ রাহুল কেপি; নূহ সাদুই, মোহাম্মদ আইমেন; জেসুস জিমেনেজ

লাইভ টেলিকাস্ট এবং স্ট্রিমিং তথ্য

কখন এবং কোথায় ওডিশা এফসি বনাম কেরালা ব্লাস্টার্স এফসি আইএসএল 2024-25 ম্যাচ কিক-অফ হবে?

ওডিশা এফসি বনাম কেরালা ব্লাস্টার্স এফসি আইএসএল 2024-25 ম্যাচটি ভুবনেশ্বরের কলিঙ্গা স্টেডিয়ামে বৃহস্পতিবার, অক্টোবর 7:30 PM IST-এ শুরু হবে৷

কোথায় আপনি Odisha FC বনাম Kerala Blasters FC ISL 2024-25 ম্যাচ দেখতে পারেন?

ওডিশা এফসি বনাম কেরালা ব্লাস্টার্স এফসি আইএসএল 2024-25 ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে খেলাধুলা18 নেটওয়ার্ক ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে জিও সিনেমা অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button