Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: ছেলে টটেনহ্যামের ব্রাইটন এবং দক্ষিণ কোরিয়ার খেলার সফর মিস করবে


টটেনহ্যাম হটস্পারের অধিনায়ক সন হিউং-মিন তার ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নে প্রিমিয়ার লিগের ভ্রমণের জন্য অনুপলব্ধ থাকবেন, ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো শুক্রবার বলেছেন, এবং দক্ষিণ কোরিয়ার আন্তর্জাতিকও দুটি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ মিস করবে।

32 বছর বয়সী ফরোয়ার্ড লন্ডনে 26 সেপ্টেম্বর কারাবাগের বিপক্ষে স্পার্স ইউরোপা লিগের ম্যাচের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন। স্পার্স সব প্রতিযোগিতায় টানা পাঁচটি জয়ের পিছনে রয়েছে।

টটেনহ্যাম ডিফেন্ডার ডেসটিনি উদোগি, যিনি গত সপ্তাহান্তে ম্যানচেস্টার ইউনাইটেডের 3-0 জয়ের সময় ডান কোয়াড ইনজুরির কারণে ইউরোপা লিগে ফেরেনকভারোসে বৃহস্পতিবারের 2-1 ব্যবধানের জয় মিস করেন, তিনি ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।

পোস্টেকোগ্লু শুক্রবার সাংবাদিকদের বলেন, “সনি অসম্ভাব্য, তিনি কঠোর ধাক্কা দিচ্ছেন, কিন্তু এই পর্যায়ে তার জন্য খুব দ্রুত ঘুরে দাঁড়াতে পারে,” পোস্টেকোগ্লু শুক্রবার সাংবাদিকদের বলেছেন।

“প্রথম জিনিস প্রথম, গত রাতের পর (হাঙ্গেরিতে) আমরা সবাই ভালো আছি, ক্লান্ত, কিন্তু শারীরিকভাবে ফিরে আসা ছেলেদের কোনো সমস্যা নেই। নিয়তি আমাদের মনে হয় ঠিক হয়ে যাবে। আমরা আজ এবং আগামীকাল প্রশিক্ষণ দিই, তাই তাকে এটির মধ্য দিয়ে যেতে হবে।”

এছাড়াও পড়ুন | লা লিগা 2024-25: লিল রিয়াল মাদ্রিদের জন্য একটি বাস্তবতা পরীক্ষা হারিয়েছে, ভিলারিয়াল সংঘর্ষের আগে আনচেলত্তি বলেছেন

কোরিয়া ফুটবল অ্যাসোসিয়েশন শুক্রবার বলেছে যে খেলোয়াড়ের স্বাস্থ্য রক্ষার জন্য বিশ্বকাপ বাছাইপর্বের রাউন্ডের 26 সদস্যের দল থেকে সনকে বাদ দেওয়া হয়েছে। 10 অক্টোবর দক্ষিণ কোরিয়া জর্ডান এবং 15 অক্টোবর ইরাকের বিপক্ষে খেলবে।

টটেনহ্যামের নতুন স্ট্রাইকার ডমিনিক সোলাঙ্ককে ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন ম্যানেজার লি কারসলির দলে রাখা হয়েছিল পরের সপ্তাহে গ্রীস এবং ফিনল্যান্ডের বিপক্ষে নেশনস লিগের খেলার জন্য, তার একমাত্র সিনিয়র ক্যাপ পাওয়ার সাত বছর পর।

এই সিদ্ধান্তে তিনি বিস্মিত কিনা জানতে চাইলে অস্ট্রেলিয়ান কোচ বলেন: “আমি অবাক হওয়ার বিষয়ে জানি না, ডমের সাথে তাকে তার ক্যারিয়ারে খুব কঠিন পরিশ্রম করতে হয়েছে। এটা সব তরুণ খেলোয়াড়দের জন্য গুরুত্বপূর্ণ যে ট্র্যাজেক্টোরি সবসময় লিনিয়ার ফ্যাশনে যায় না।

“সে বড় ক্লাবে ছিল (লিভারপুল, চেলসি), আগে শুরু করেনি কিন্তু তাকে বাধা দেয়নি, বোর্নমাউথে গিয়েছিল এবং ভালো করেছে। আমি তাকে এক মাস ধরে রেখেছি, তার কল-আপ নিয়ে আমার কোনো কাজ নেই, সবকিছুই তার ওপর নির্ভর করে।

গত বছরের ডিসেম্বরে ব্রাইটনে টটেনহ্যামের আগের প্রিমিয়ার লিগ ট্রিপ ৪-২ ব্যবধানে পরাজিত হয়। ব্রাইটন তার শেষ ম্যাচে চেলসির কাছে 4-2 হেরেছে এবং ছয়টি খেলা থেকে নয় পয়েন্ট তুলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button