Sport update

সেরি এ: খেলায় ফিরে আসার জন্য আমরা ক্যাগলিয়ারির জন্য জায়গা ছেড়ে দিয়েছি, মোটা বলেছেন


জুভেন্টাস ম্যানেজার থিয়াগো মোটা বলেছেন যে রবিবার সেরি এ স্ট্রাগলার্স ক্যাগলিয়ারির সাথে ১-১ গোলে ড্র করার আগে নিয়মিত জয়ের দিকে এগিয়ে যাওয়ার পরে তার দলকে খেলা বন্ধ করতে ব্যর্থতার জন্য অর্থ প্রদান করা হয়েছিল।

দুসান ভ্লাওভিচের স্পট কিক তার দলকে এগিয়ে দেয়, কিন্তু একটি প্রতিযোগিতা হিসাবে খেলাটি শেষ করতে পারেনি, এবং দেরীতে একটি ক্যাগলিয়ারি পেনাল্টি জুভের জন্য দুটি গুরুত্বপূর্ণ পয়েন্ট খরচ করে যা এটিকে নেপোলির একজন নেতার মধ্যে নিয়ে যেতে পারে।

এটি এই মৌসুমে জুভেন্টাসের প্রথম লিগ গোলটি স্বীকার করেছিল এবং তার প্রথম ছয়টি খেলায় তিনটি স্কোরহীন ড্র এবং তিনটি 3-0 ব্যবধানে জয়ের পরে, প্রথম দিকের গোলটি তৈরি করতে অক্ষমতা ক্যাগলিয়ারিকে বিশ্বাস রাখতে দেয়।

“ইতিমধ্যেই প্রথমার্ধে, গোলের পর, আমরা খেলা নিয়ন্ত্রণে সন্তুষ্ট ছিলাম। এটা ভাল না,” মোটা DAZN কে বলেছেন।

“আমাদের আক্রমণ চালিয়ে যেতে হবে। দ্বিতীয়ার্ধে আমরা সুযোগ তৈরি করেছিলাম কিন্তু কাজে লাগাতে পারিনি। ক্যাগলিয়ারি খেলায় ফিরে আসতে পারে এমন অনুভূতি সবসময় ছিল।

“Serie A-তে, আমরা কার মুখোমুখি হই এবং আমরা ঘরে বা বাইরে খেলি না কেন, সমস্ত খেলাই জটিল। আজ আমরা খেলায় ফিরে আসার জন্য ক্যাগলিয়ারির জন্য জায়গা ছেড়ে দিয়েছি।”

ভ্লাহোভিচ হয়ত পেনাল্টিটি রূপান্তরিত করেছিলেন কিন্তু জুভের লিড বাড়ানোর একটি দুর্দান্ত সুযোগ মিস করার জন্যও দোষী ছিলেন, যখন তিনি কাছাকাছি থেকে রিবাউন্ড থেকে প্রশস্ত গুলি করেছিলেন, কিন্তু তার ম্যানেজার তার সার্বিয়ান স্ট্রাইকারের দিকে আঙুল তুলতে চাননি।

“আপনি কিছু বলতে পারবেন না, এটা একটা ম্যাচ পরিস্থিতি। এটা ঘটবে এবং ঘটবে,” মোটা বলেছেন।

“তবে আরও কিছু জিনিস রয়েছে যা আমরা অবশ্যই প্রতিযোগিতা করার জন্য আরও ভাল করতে পারি, বৃদ্ধি অব্যাহত রাখতে সক্ষম হতে পারি।”

ফ্রান্সিসকো কনসিকাও ক্যাগলিয়ারির বিরুদ্ধে মৌসুমের প্রথম শুরু করেছিলেন, কিন্তু পর্তুগিজ উইঙ্গারকে খেলার দেরিতে বিদায় করা হয়েছিল যখন তিনি পেনাল্টি এলাকায় সিমুলেশনের জন্য দ্বিতীয় বুকিং পেয়েছিলেন।

“আমি ছবিগুলি দেখিনি, যদি এটি সিমুলেশন হয় তবে এটি সঠিক সিদ্ধান্ত। এটি এমন কিছু যা আমরা দীর্ঘদিন ধরে কথা বলছি, সিমুলেশনগুলি গেমের জন্য ভাল নয়, “মোটা একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“আমি রেফারিকে বিশ্বাস করি, কিন্তু এখন একটি নজির খুলেছে এবং এটি সর্বদা এইরকম হওয়া উচিত। এটা সবসময় করা উচিত, প্রতিবার এবং পরে নয়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button