Sport update

ম্যানচেস্টার ইউনাইটেড ভাগ্য উন্নয়নের জন্য লড়াই করছে, বলেছেন ইভান্স


জনি ইভান্স বলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা একসাথে লেগে আছে এবং মন্দা থেকে নিজেদের বের করে আনার জন্য কঠোর লড়াই করছে যা ম্যানেজার এরিক টেন হ্যাগের ভবিষ্যত নিয়ে জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে।

রবিবার উচ্চ-উড়ন্ত অ্যাস্টন ভিলায় 0-0 গোলে ড্র করার অর্থ হল রেড ডেভিলস সমস্ত প্রতিযোগিতায় পাঁচটি ম্যাচে জয় ছাড়াই আন্তর্জাতিক বিরতিতে হোঁচট খেয়েছে।

ইউনাইটেড পুরো মৌসুমে মাত্র তিনটি ম্যাচ জিতেছে এবং শুরুর সাতটি লিগ গেম থেকে আট পয়েন্ট নিয়েছে — 1989/90 সাল থেকে প্রচারের এই পর্যায়ে ক্লাবের সর্বনিম্ন সংখ্যা।

দলের লড়াই সত্ত্বেও টেন হ্যাগ এখনও বিশ্বাস করেন যে তিনি ক্লাবের অনুক্রমের সমর্থন পেয়েছেন, যারা মঙ্গলবার একটি পূর্ব-পরিকল্পিত মাসিক বৈঠকের জন্য মিলিত হবেন।

এছাড়াও পড়ুন | বছরের শেষ নাগাদ ক্যাম্প ন্যুতে ফিরতে চায় বার্সেলোনা

অভিজ্ঞ সেন্টার-ব্যাক ইভানস, রবিবার একটি আশ্চর্য স্টার্টার, অনুমান “খেলোয়াড়দের প্রভাবিত করে” স্বীকার করেছেন তবে একতার গুরুত্বকে আন্ডারলাইন করেছেন।

“একজন খেলোয়াড় হিসাবে আপনি জানেন যে আপনাকে কি করতে হবে,” 36 বছর বয়সী একাডেমির স্নাতক ড্রয়ের পরে বলেছিলেন। “আমরা সবাই অনেক দিন ধরে ফুটবল খেলছি।

“আমাদের জন্য এটা না দেওয়া, একসাথে লেগে থাকা। আমার অভিজ্ঞতা হল যে আপনি সবসময় মাঠে সেটা দেখান এবং এটা আনন্দদায়ক ছিল যে আমরা আজ সেটা করেছি।”

ভিলা পার্কের অচলাবস্থা টটেনহ্যামের কাছে একটি উদ্বেগজনক 3-0 হোম পতনের এক সপ্তাহ পরে এসেছিল। দিন পরে দলটি পোর্তোতে দুই গোলের লিড উড়িয়ে দেয় এবং ৩-৩ ড্র করে।

ইউনাইটেড পর্তুগালে মৃত্যুতে সমান মনোভাব দেখিয়েছিল এবং বার্মিংহামে খেলার সময় এবং প্রাক-ম্যাচ হাডলে তাদের একতা দেখা গিয়েছিল।

উত্তর আয়ারল্যান্ডের প্রাক্তন আন্তর্জাতিক ইভান্স বলেছেন, “আমি জানি না কে এটা আয়োজন করেছে।” “এটি পরিকল্পিত ছিল না তাই আমি অনুমান করছি এটি (অধিনায়ক) ব্রুনো (ফার্নান্দেস)।

“আমি নিশ্চিত ব্রুনো, যদি সে এটা সংগঠিত করে তাহলে আমরা মাঠে নামার আগে একটা বার্তা পাওয়ার একটা উপায় ছিল। আমি অতীতে হাডলে জড়িত ছিলাম এবং আপনি বাইরে গিয়ে খেলতে যাওয়ার আগে এটি একত্রিত হওয়ার একটি উপায়।”

ইউনাইটেড ভিলা পার্কে রক্ষণাত্মকভাবে শক্ত করে তবে আক্রমণে এটি দাঁতহীন দেখায়।

শুধুমাত্র প্রচারিত সাউদাম্পটন এখন পর্যন্ত প্রিমিয়ার লিগে ইউনাইটেডের চেয়ে কম সময়ে নেট খুঁজে পেয়েছে।

“আমরা আজ আমাদের রক্ষণে অনেক কিছু রেখেছি,” ইভান্স তাদের দুর্বল পাঁচ গোলে ফিরে আসার বিষয়ে জিজ্ঞাসা করা হলে বলেছিলেন।

“আমরা আমাদের দুই ফরোয়ার্ডকে ফিরে কাজ করতে এবং দলকে সাহায্য করতে দেখেছি। সেই পরিচ্ছন্ন শীট পাওয়ার জন্য আপনি হয়তো কিছুটা বলিদান করতে যাচ্ছেন। আমাদের জন্য এটি সেই ভারসাম্য খুঁজে পাচ্ছে।

“আমরা সেই পরিচ্ছন্ন শীট থেকে যে আত্মবিশ্বাস পাই আশা করি যে আমরা এগিয়ে যাওয়ার সময় আমাদের বিশ্বাস দিতে পারে।”

“কখনও কখনও আপনাকে এটি করতে হবে, এটি পিষে ফেলুন, বেসিকগুলিতে ফিরে যান এবং আমরা আজ তা করেছি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button