Sport update

উয়েফা নেশনস লিগ 2024-25: হাঙ্গেরির সাথে 1-1 ড্রয়ে নেদারল্যান্ডসের জন্য ডামফ্রিজ পয়েন্ট উদ্ধার করেছে


শুক্রবার বুদাপেস্টে নেশন্স লিগ এ গ্রুপ 3 তে হাঙ্গেরির সাথে 1-1 ড্রতে নেদারল্যান্ডসের জন্য দেরীতে সমতা আনতে ডেনজেল ​​ডামফ্রিস একটি পয়েন্ট উদ্ধার করেন, যেখানে অধিনায়ক ভার্জিল ভ্যান ডাইককে বিদায় করার পরে দর্শক 10 জনের সাথে শেষ করেছিল।

32 মিনিটে হাঙ্গেরি এগিয়ে ছিল কারণ টিজানি রেইজন্ডারস মিডফিল্ডে দখল হারিয়ে ফেলেন এবং জসোল্ট নাগির ক্রস পিছনের পোস্টে রোল্যান্ড সাল্লাই দ্বারা জালে জড়ান, যিনি কিক-অফের আগে ইনজুরি নিয়ে সন্দেহ করেছিলেন।

ডাচরা অনেক সুযোগ তৈরি করেছিল, কিন্তু হতাশাজনক পরাজয়ের দিকে যাচ্ছে বলে মনে হয়েছিল, যখন ভ্যান ডাইক তিন মিনিটের ব্যবধানে দুটি হলুদ কার্ড পেয়েছিলেন, তার আগে ডামফ্রিস কোডি গ্যাকপোর ফ্রি কিকে সমতায় ফেরার জন্য হেড করেছিলেন।

গ্রুপ 3 টেবিলে জার্মানি তার তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে অর্ধেক পয়েন্টে এগিয়ে আছে, নেদারল্যান্ডস পাঁচে। হাঙ্গেরি (দুই পয়েন্ট) এবং বসনিয়া (এক) শীর্ষস্থানের লড়াই থেকে বাদ পড়েছে।

হাঙ্গেরি 40 বছরের মধ্যে নেদারল্যান্ডসের বিরুদ্ধে প্রথম জয়ের আশা করছিল, কিন্তু ডাচদের বিরুদ্ধে অন্তত নয়টি পরাজয়ের শেষ হয়েছে।

পড়ুন | নেশনস লিগের গ্রুপে শীর্ষে থাকার জন্য বসনিয়াকে ২-১ গোলে হারিয়ে জার্মানিকে উন্দাভ ডাবল করে

হাঙ্গেরি বিরতিতে এটিকে আঘাত করার চেষ্টা করে দর্শকদের জন্য এটি দখলের খেলা ছিল, যা সাল্লাইয়ের দক্ষতার সাথে শেষ করা ওপেনারের জন্য এটি করতে সক্ষম হয়েছিল।

এর আগে, তিনি বক্সের প্রান্তে ডমিনিক সোবোসজলাইকে খাওয়ানোর পরে পোস্টে আঘাত করেছিলেন, সাল্লাই কাঠের কাজের বিরুদ্ধে তার প্রচেষ্টাকে কুঁচকেছিলেন।

প্রথমার্ধে নেদারল্যান্ডস 80 শতাংশের বেশি দখলে ছিল কিন্তু সুযোগ তৈরি করতে পারেনি, যদিও কোডি গাকপো হাঙ্গেরির গোলরক্ষক ডেনেস ডিবুস থেকে একটি ভাল কম সেভ করতে বাধ্য করেছিল।

সুযোগ মিস

দ্বিতীয়ার্ধে প্রথমের মতো একই প্যাটার্ন অনুসরণ করে যখন ঘরের দল পিছিয়ে বসে তাদের লিড ধরে রাখে।

রেইন্ডার্সের কাছে কেবল ডিবুসকে পরাজিত করার জন্য ছিল কিন্তু তার শটটি বিলম্বিত করেছিল এবং সুযোগটি প্রত্যাখ্যান করার জন্য একটি ভারী স্পর্শে নিজেকে জোর করে জোর করে, যখন তিনি ডামফ্রিজের কাছে একটি বল গোল হয়ে গেলে পিছনের পোস্টে ট্যাপ-ইন করে শুট করার সিদ্ধান্ত নেন।

ডাচদের হতাশা বেড়ে যাওয়ার সাথে সাথে, ভ্যান ডাইককে ভিন্নমতের জন্য হলুদ কার্ড দেওয়া হয়েছিল আগে একটি ফাউলের ​​জন্য দ্বিতীয় বুকিং শেষ 11 মিনিটের জন্য 10 জন দর্শকের সাথে দর্শকদের ছেড়ে দেয়।

গাকপোর ডেলিভারি থেকে ডামফ্রিজের শক্তিশালী হেডার তাদের এমন একটি রাতে একটি প্রাপ্য পয়েন্ট দিয়েছে যা দেখে মনে হয়েছিল যে এটি হতাশার মধ্যে শেষ হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button