World wide News

শরীর গরম করে দেবার মত ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না (Latest Update)


বিনোদন ডেস্ক : বর্তমানে যেকোনো ভাষাতে রিলিজ হওয়া ওয়েব সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। কয়েক বছর আগে থেকে ওয়েব সিরিজ ধীরে ধীরে শিল্প জগতে পদক্ষেপ রাখতে শুরু করলেও লকডাউনের সময় থেকে এটি আরো বেশি জনপ্রিয় হয়ে ওঠে দর্শকদের মধ্যে। বর্তমানে প্রায় প্রতি সপ্তাহের নতুন নতুন একাধিক জনপ্রিয় হাউস থেকে জনপ্রিয় সমস্ত ওয়েবসাইট রিলিজ করছে। উল্লু অ্যাপ এগুলির মধ্যে অন্যতম।

এই উল্লু অ্যাপের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হলো ‘জালেবি বাই’। ‘জালেবি বাই’ সিরিজের প্রথম পর্ব রিলিজ হয় গত ৮ এপ্রিল। রিলিজ হওয়ার সাথে সাথে সেটি হয়ে ওঠে তুমুল জনপ্রিয়। এটিতে মুখ্য চরিত্রের অভিনয় করেছিলেন ঋদ্ধিমা তিওয়ারি। সিরিজের দ্বিতীয় পর্ব রিলিজ হয় গত ১৫ এপ্রিল। সেখানেও মুখ্য চরিত্রে ছিলেন ঋদ্ধিমা।

গল্পে একজন কাজের মহিলার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে ঋদ্ধিমাকে। যেখানে তিনি অনেক লোকের বাড়িতে গিয়ে কাজ করেন। তবে টাকার জন্য সে সব কিছু করতে পারে। যার প্রতিচ্ছবি হিসেবে অনেক বাড়ির মালিক টাকার বিনিময়ে লাস্যময়ী জালেবি বাইয়ের সঙ্গে প্রায়ই শারীরিক সম্পর্ক তৈরী করেন। ঋদ্ধিমার এই চরম লাস্যময়ী ফিগার একেবারে স্ক্রিনের সামনে থেকে নজর সরাতে দেয়নি দর্শকদের।

সফল হবে কী ভারতের প্রথম সৌরযান ‘আদিত্য এল-১’

কয়েকদিনের মধ্যে জালেবি বাইয়ের তৃতীয় পর্বটিও রিলিজ করেছিল। সেখানে অভিনয় করতে দেখা গেছে প্রযুক্তা দুশানে, এলিনা সেন প্রমুখder। যদি আপনি এখনও জালেবি বাই না দেখে থাকেন তাহলে নিয়ে ফেলুন উল্লুর সাবস্ক্রিপশন। একবার উল্লুর সানস্ক্রিপশন নিলে দেখতে পাবেন আরও প্রচুর শো। প্রতিদিন এমন নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button