World wide News

সানি দেওল বহু সুন্দরীর সঙ্গে বিছানায় গিয়েছিলেন, এখন রাত কাটে একজনের সঙ্গে (Latest Update)


বিনোদন ডেস্ক : বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন সানি দেওল। বলিউডের উন্নতিতে তাঁর অবদান অনস্বীকার্য।

পুরনো কালের একাধিক হিট হিন্দি সিনেমাতে হিরোর চরিত্রে অভিনয় করে লাখ লাখ মানুষের মন জয় করে নিয়েছেন সানি দেওল। ভারত ভূখণ্ড ছাড়িয়ে বিদেশেও তাঁর জনপ্রিয়তা তেমন কম নেই। এই অভিনেতার বিশেষত্ব হলো তিনি প্রত্যেকটি চরিত্রকে নতুন ভাবে বুঝে নিয়ে অভিনয় করতেন।

তাই তো মানুষের কাছে সিনেমার চরিত্রটি বেশি জীবন্ত হয়ে উঠত। এই অভিনেতা জাঁকজমক এবং বলিউড পার্টির সাথে খুব একটা যুক্ত থাকেন না। বরং তিনি পরিবারের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন। তবে আগে বেশ রঙিন জীবন কাটাতেন সানি দেওল। বিয়ে করার পরও তাঁর সম্পর্ক ছিল অনেক সুন্দরীর সাথে।

শুনে অবাক লাগলেও এটাই সত্যি যে সানি দেওল তার বিয়ের পরও অনেক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। অনেক সুন্দরীর সাথে তিনি একান্তে রাত কাটাতেন। জানেন কি এই সুন্দরীর তালিকায় কারা রয়েছেন? সানি দেওলের সাথে নাকি সম্পর্ক ছিল রাভিনা ট্যান্ডন, অমৃতা সিং, ডিম্পল কাপাডিয়া, মীনাক্ষীর মত জনপ্রিয় অভিনেত্রীদের। তাঁদের কাছে নাকি নিজের বিয়ের সত্য লুকিয়ে গিয়েছিলেন সানি দেওল।

প্রেম নিয়ে কেন ভয়ে আছেন দিতিপ্রিয়া

বিবাহিত হওয়া সত্ত্বেও অনেক সুন্দরীর সাথে সম্পর্ক ছিল সানির। তবে তাঁদের মধ্যেই বিশেষ সম্পর্ক ছিল ডিম্পল কাপাডিয়ার। সে সানি দেওলের সাথে অনেক সময় কাটাতেন। তাঁদের দুজনের মধ্যে বিশেষ সম্পর্ক ছিল। তাঁরা একে ওপরের খুব কাছাকাছি থাকতেন। মনে করা হয়, তারা একে অপরকে এখনও ভোলেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button