World wide News

ভোজপুরি গানে শাড়ি পড়ে উদ্দাম ড্যান্স দিলো সুন্দরী যুবতী (Latest Update)


বিনোদন ডেস্ক : বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক মহিলা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন হাজারো মানুষের কাছে।

পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

এই মুহূর্তে যে ভিডিওটি চর্চায় রয়েছে সেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে সেটি ২১ লাখের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে এই মহিলাকে বিভিন্ন শাড়ি লুকে দেখা গিয়েছে।

বগুড়ায় পুরোদমে শুরু হয়েছে বোরো চাষ

আর এই লুকেই বলিউড ও ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক হিট গানের সাথে তাল মেলাতে দেখা গিয়েছে‌ তাকে। নিজের ঘরের মধ্যেই তাকে ভিডিও বানাতে দেখা গিয়েছে। তার বানানো বেশ কিছু রিল ভিডিওই একসাথে জুড়ে বানানো হয়েছিল এই গোটা ভিডিওটি, যা দেখলেই বোঝা যাবে। এই মুহূর্তে যেটি পুনরায় ভাইরাল একাংশের মাঝে। আর সেই সূত্রেই আবারো চর্চিত ও একাংশের মাঝে প্রশংসিত এই মহিলা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button