Sport update

আইএসএল 2024-25: ওড়িশা এফসি জামশেদপুর এফসিকে ২-১ গোলে হারিয়েছে


ওড়িশা এফসি ভুবনেশ্বরের কলিঙ্গা স্টেডিয়ামে জামশেদপুর এফসিকে ২-১ গোলে হারিয়ে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ প্রথম জয় নিশ্চিত করেছে।

হাফ টাইমের আগে জুগারনটসকে দুই গোলের লিড এনে দেন দিয়েগো মাউরিসিও ও মুরতাদা ফল। জামশেদপুর এফসি একটি আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে।

বিরতির আগে ওডিশা এফসি লিড নিলেও, খালিদ জামিলের পক্ষই শক্তিশালী শুরু হয়েছিল। 20 মিনিটে ইসাক বক্সের ভিতরে হুগো বউমাসকে পেয়ে অচলাবস্থা ভেঙে দেয় ওড়িশা। বাউমাস মাউরিসিওকে সেট আপ করেন, যার শট স্টিফেন ইজের কাছ থেকে বিচ্যুত হয়ে জালে লেগে যায়।

অনুসরণ করুন | বেঙ্গালুরু এফসি বনাম মোহনবাগান এসজি লাইভ স্কোর

42 তম মিনিটে, ফল ওড়িশার জন্য একটি কুশন জুগিয়েছিল। বাউমাস ডান দিক থেকে এক কোণে সুইং করেন, এবং ফল সরাসরি জালে হেড করেন, আইএসএল-এ তার 18তম গোল, সবটাই হেডার থেকে।

জামশেদপুর এফসি দ্বিতীয়ার্ধ শুরু করেছিল নতুন শক্তি নিয়ে। মাত্র দুই মিনিটে, জাভি হার্নান্দেজ কর্নার থেকে ওভারহেড কিক দিয়ে সবাইকে অবাক করে দেয় কিন্তু লক্ষ্য মিস করে। ওড়িশা এফসি 54 তম মিনিটে তার লিড বাড়াতে পারত যখন বাউমাস প্রতীককে পাশ কাটিয়ে বাঁ দিকে মৌরিসিওকে পাস দেন। মরিসিওর ক্রস অ্যালবিনো গোমেস রক্ষা করেছিলেন, কিন্তু রিবাউন্ডে পড়েছিলেন অ্যামে রানাওয়াদে, যার শট অনিকেত যাদব ব্লক করেছিলেন।

জামশেদপুর অবশেষে স্কোরবোর্ডে 62তম মিনিটে যখন ফল অসাবধানতাবশত তার জালে কর্নারে হেড করে। এরপর থেকে, খেলা শুরু হয়, উভয় দল আক্রমণ করে, কিন্তু স্কোরলাইন অপরিবর্তিত থাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button