Sport update

ইন্টার মিয়ামি বনাম শার্লট, এমএলএস লাইভ স্ট্রিমিং তথ্য: লিওনেল মেসি চোট-প্রত্যাবর্তনের পরে মেজর লিগ সকারে ফর্ম চালিয়ে যেতে দেখছেন


শনিবার মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে শার্লট এফসিকে হোস্ট করে লিওনেল মেসির ইন্টার মিয়ামি ইস্টার্ন কনফারেন্স মেজর লিগ সকারে স্ট্যান্ডিংয়ের শীর্ষে তার নেতৃত্বকে আরও প্রশস্ত করতে দেখবে।

নিউইয়র্ক সিটি এফসি-এর সাথে 1-1 গোলে ড্র করার পর মিয়ামি ম্যাচে আসে, কোপা আমেরিকা 2024 ফাইনালে তার গোড়ালির চোট থেকে ফিরে আসার পর থেকে মেসি ফর্ম খুঁজতে চেয়েছিল। বিশ্বকাপ বিজয়ী তার ফিরে আসার পর দুইবার গোল করেন, তার দলকে 15 সেপ্টেম্বর ফিলাডেলফিয়া ইউনিয়নকে হারাতে সাহায্য করে।

সেই ম্যাচ, একটি হোম খেলা, তবে শেষবার ছিল তার সরাসরি গোলের অবদান এবং মিয়ামি দুটি ম্যাচ ড্র করেছে, উভয়ই রাস্তায়।

এছাড়াও পড়ুন: আর্জেন্টিনার গোলরক্ষক এমি মার্টিনেজ ফিফা বিশ্বকাপ 2026 এর দুটি কোয়ালিফায়ার থেকে বাদ পড়েছেন

শার্লট এবং মিয়ামি ছয়বার মুখোমুখি হয়েছে এবং আয়োজক দল তিনটি জয়ের সাথে শীর্ষে রয়েছে এবং দর্শকরা দুবার জিতেছে। বাকি ম্যাচটি ড্র হয়েছে।

মিয়ামি পুরো পয়েন্ট সুরক্ষিত করতে প্রাক্তন বার্সেলোনা ফরোয়ার্ড লুইস সুয়ারেজ এবং মেসির ট্যান্ডেমের উপর নির্ভর করবে, যা ইস্টার্ন কনফারেন্স স্ট্যান্ডিংয়ের শীর্ষে 11 পয়েন্টের লিড নিতে দেখবে। এটি তার শেষ 11 গেমে মাত্র দুটি হারেছে এবং জুলাইয়ে তাদের আগের সংঘর্ষে শার্লটকে 2-1 গোলে হারিয়েছে।

অন্যদিকে, শার্লট, জয় খুঁজে পেতে সংগ্রাম করেছে, আট ম্যাচের পর প্রথম জয় নিশ্চিত করেছে, নিউ ইংল্যান্ডকে ৪-০ গোলে হারিয়েছে। এর শেষ অ্যাওয়ে জয় অবশ্য জুলাই মাসে আসে, সিনসিনাটি এফসির বিপক্ষে ৩-১ গোলে জয়।

কখন এবং কোথায় ইন্টার মিয়ামি বনাম শার্লট এফসি খেলা হবে?

ইন্টার মিয়ামি বনাম শার্লট এফসির মধ্যে মেজর লিগ সকার ম্যাচটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ফোর্ট লডারডেলের চেজ স্টেডিয়ামে খেলা হবে।

ম্যাচটি স্থানীয় সময় সন্ধ্যা 7:30 টায় শুরু হওয়ার কথা রয়েছে (5:00 IST, সেপ্টেম্বর 29)।

ইন্টার মিয়ামি বনাম শার্লট এফসি কিভাবে দেখবেন?

ইন্টার মিয়ামি বনাম শার্লটের লাইভ সম্প্রচার ভারতে টিভিতে পাওয়া যাবে না। যাইহোক, ম্যাচের লাইভ স্ট্রিমিং অ্যাপল টিভিতে MLS সিজন পাসের মাধ্যমে পাওয়া যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button