Sport update

বেঙ্গালুরু এফসি মোহনবাগান সুপার জায়ান্টকে 3-0 তে পরাজিত করেছে কারণ ছেত্রী আইএসএল রেকর্ড ভেঙে দিয়েছেন


সুনীল ছেত্রী জুগারনট মোটর বরাবর অবিরাম। 51তম মিনিটে একটি চটকদার পেনাল্টি দিয়ে, সুনীল ছেত্রী নিজেকে ইতিহাসের বইয়ে লিখেছিলেন।

40 বছর বয়সী এই টুর্নামেন্টের ইতিহাসে একমাত্র সর্বোচ্চ গোলদাতা হয়ে ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) তার 64তম গোল করেন। আগের খেলায় একটি ব্রেস নিয়ে, ছেত্রী বার্থোলোমিউ ওগবেচের সাথে যৌথ সর্বোচ্চ গোলদাতা হিসাবে বসেছিলেন।

ছেত্রীর বড় মুহূর্তটি বেঙ্গালুরু এফসির জন্য কেকের উপর আইসিং ছিল, যা শনিবার এখানে শ্রী কান্তিরভা স্টেডিয়ামে মোহনবাগান সুপার জায়ান্টকে 3-0 গোলে পরাজিত করেছিল।

BFC অনেক ম্যাচে তৃতীয় জয় নথিভুক্ত করেছে, যখন মোহনবাগান প্রথম হারে পিছিয়ে গেছে।

অবিরাম বৃষ্টির মধ্যে, BFC 10 তম মিনিটে ভেঙ্গে যায়, যখন নিখিল পূজারি এডগার মেন্ডেজের দিকে কর্নারে হেড করেন। স্প্যানিয়ার্ড, যিনি মরসুমের শুরুতে মেক্সিকান ক্লাব নেকাক্সা থেকে বিএফসিতে চলে এসেছিলেন, তার প্রথম আইএসএল গোলটি করেছিলেন।

যেমনটি ঘটেছে: BFC 3 – 0 MBSG

মেন্ডেজ পূজারির কাছ থেকে একটি মিষ্টি ক্রস দেখা থেকে প্রায় এক সেকেন্ড – ইঞ্চি দূরে ছিলেন।

দিমিত্রি পেট্রাতোস মোহনবাগানকে পিছনে টেনে আনতে পারতেন, কিন্তু কাছাকাছি থেকে তার হেডার বারের ওপর দিয়ে চলে যায়।

20 মিনিটে, ছেত্রী BFC-এর লিড দ্বিগুণ করার জন্য সরবরাহকারী হয়ে ওঠে। সুরেশ ওয়াংজামের জন্য একটি থালায় রেখে মেন্ডেজের কাছ থেকে একটি ধারালো, নিচু পাস নিয়ন্ত্রণে ছেত্রি ভাল করেছিলেন। পিছিয়ে থাকা ওয়াংজাম ছুটে আসে বিএফসি-এর দ্বিতীয় গোলটি করতে।

মোহনবাগান এগিয়ে যেতে থাকে, কিছুটা গতি পাওয়ার আশায়। মোহনবাগানের সেন্টার-ব্যাক দীপেন্দু বিশ্বাসের মেন্ডেজের উপর একটি নার্ভাস জার্সি টাগ, তবে, কফিনে শেষ পেরেক ছিল। ছেত্রী সেই রাতকে মনে রাখার জন্য স্পট পর্যন্ত উঠেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button