Sport update

আন্দ্রেস ইনিয়েস্তাকে শ্রদ্ধা জানাল রিয়াল মাদ্রিদ


স্প্যানিশ কিংবদন্তি সম্প্রতি খেলা থেকে অবসর ঘোষণা করার পর রিয়াল মাদ্রিদ আন্দ্রেস ইনিয়েস্তার ক্যারিয়ারের প্রশংসা করে একটি বিবৃতি প্রকাশ করেছে।

“আন্দ্রেস ইনিয়েস্তার পেশাদার ফুটবল থেকে অবসর নেওয়ার ঘোষণার পরে, রিয়াল মাদ্রিদ সিএফ, এর সভাপতি এবং এর পরিচালনা পর্ষদ স্প্যানিশ এবং বিশ্ব ফুটবলের মহান কিংবদন্তিদের একজনের জন্য তাদের স্বীকৃতি, প্রশংসা এবং স্নেহ প্রকাশ করতে চায়,” বিবৃতিতে বলা হয়েছে।

প্রায়ই বছরের পর বছর ধরে হাই-অকটেন ‘এল ক্লাসিকো’ সংঘর্ষে জড়িত, ইনিয়েস্তা বার্সেলোনার একটি শার্টে 38 বার প্রতিযোগিতায় গ্যালাকটিকোসের মুখোমুখি হন, তিনবার নেট খুঁজে পান এবং আটটি গোল তৈরি করেন।

“আন্দ্রেস ইনিয়েস্তা তার ফুটবল এবং তার মূল্যবোধ দিয়ে খেলাধুলার মাহাত্ম্যে অবদান রেখেছেন, তার ক্যারিয়ারে যতগুলো শিরোপা জিতেছেন তার বাইরেও। দক্ষিণ আফ্রিকায় 2010 বিশ্বকাপের ফাইনালে তার আইকনিক গোলটি সমস্ত স্প্যানিশ ভক্তদের স্মৃতিতে চিরকাল থাকবে,” মাদ্রিদের বিবৃতিতে আরও বলা হয়েছে।

2015/16 মৌসুমে রিয়াল মাদ্রিদ সমর্থক এবং বার্সেলোনার মিডফিল্ডারের মধ্যে ক্রীড়াঙ্গনের একটি মুহূর্ত দেখা গেছে। সান্তিয়াগো বার্নাব্যু জনতা খেলোয়াড়কে এক রাউন্ড করতালি দিয়েছিল কারণ তাকে পিচ থেকে প্রতিস্থাপিত করা হয়েছিল। বার্সার ৪-০ গোলের জয়ে ইনিয়েস্তা গোল করেছিলেন এবং নেইমারের গোলেও সহায়তা করেছিলেন।

“রিয়াল মাদ্রিদ তাকে এবং তার পুরো পরিবারকে তার জীবনের এই নতুন পর্যায়ে শুভকামনা জানায়,” বিবৃতিটি শেষ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button