World wide News

কিশোরীকে কবরস্থানে ডেকে ধ.র্ষ.ণে.র অভিযোগ (Latest Update)


আন্তর্জাতিক ডেস্ক : তন্ত্র সাধনা করে বাবাকে সুস্থ করে দিবেন এমন আশ্বাসে মেয়েকে কবরস্থানে নিয়ে ধ.র্ষ.ণে.র অভিযোগ উঠেছে ৫২ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার (২৮ আগস্ট) পশ্চিম দিল্লির রোহিনী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ১২ বছর বয়সী ওই কিশোরীর বাবা অসুস্থ থাকায় বিষয়টি জেনে তাকে সুস্থ করার কৌশলে কবর স্থানে ডেকে নিয়ে কিশোরীকে কবরস্থানে ডেকে নিয়ে ধ.র্ষ.ণ করে ওই ব্যক্তি।

স্থানীয় থানার এক সিনিয়র পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এক কিশোরীকে যৌ.ন নি.র্যা.তন করা হয়েছে এমন অভিযোগ এলে পুলিশের একটি দল পাঠানো হয়। পরে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এদিকে আরজি কর কাণ্ডের পর থেকে দেশের বিভিন্ন প্রান্তে নারী নি.র্যাতনের একের পর এক অভিযোগ উঠেছে। ৩ বছরের নাবালিকা থেকে শুরু করে ৭০ বছরের বৃদ্ধা যৌ.ন নিগ্রহের শিকার হয়েছেন বলে অভিযোগ।

দুর্গা ঠাকুর তৈরিতে পতিতালয়ের মৃত্তিকা লাগে কেন? জানলে চমকে যাবেন

গত বুধবার এক নাবালিকাকে যৌ.ন নিগ্রহের অভিযোগে এক ব্যক্তিকে ১২ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে দিল্লির এক নিম্ন আদালত। ২০২০ সালে ছয় বছরের এক নাবালিকাকে অপহরণ এবং যৌন নিগ্রহের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন ওই ব্যক্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button