World wide News

‘কমলা নৃত্য করে থমকাইয়া থমকাইয়া’ গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো যুবতী (Latest Update)


বিনোদন ডেস্ক : বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ।

যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ।

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, চোখে পড়ার মতো পারফরম্যান্স বোধহয় একেই বলে। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যা দেখলে আপনি মনের শান্তি অনুভব করবেন।

পাশাপাশি, ভারতীয় ওই তরুণীর মনমুগ্ধকর পারফরমেন্সের প্রশংসা করতে বাধ্য হবেন আপনি। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে ভাইরাল ডান্সের ভিডিওটি নিয়ে এসেছি। যেখানে ১ ভারতীয় তরুণীকে বলিউড অভিনেত্রীদের টক্কর দিতে দেখা গেছে।

https://www.youtube.com/watch?v=wGqftWNV9gc

উল্লেখ্য, Optimum Dance নামের একটি ইউটিউব চ্যানেল থেকে বিগত বেশ কয়েক মাস ধরে বাংলা গানের সাথে উত্তপ্ত ডান্স ভিডিও আপলোড করা হচ্ছে। আর বর্তমানে এই চ্যানেলের যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে, সেখানে একটি ২৫ বছরের যুবতীকে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতে দেখা গেছে।

খোলামেলা পোশাকে কিলার পোজ ববিতা বৌদির, দেখে নিয়ন্ত্রণ হারালেন পুরুষ ভক্তরা

হট ড্রেসে ওই যুবতীর একের পর এক হট স্টেপ দেখে নেটিজেনদের ঘাম ঝরছে। মাত্র কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া ভিডিওটি ইতিমধ্যে ১.৫ লাখের বেশি মানুষ উপভোগ করেছেন। যার মধ্যে বেশিরভাগ মানুষ মেয়েটির সাহসিকতার প্রশংসা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button