World wide News

বন্ধুর স্বামীর সঙ্গে প্রেম করে আলোচিত হানসিকা! (Latest Update)


শিশুশিল্পী হিসেবে সিনেমা ইন্ডাস্ট্রিতে অভিষেক করেন হানসিকা মোতওয়ানি। ২০০০ সালে ‘শাকা লাকা বুম বুম’-এ অভিনয় করেন। এরপর একতা কাপুরের জনপ্রিয় সিরিয়াল ‘কিউকি সাস ভি কভি বহু থি’তেও কাজ করেন।

কখনও হরমোনাল ইনজেকশনের কারণে, কখনও ভিডিও ফাঁসের কারণে লাইমলাইটে এসেছেন এই নায়িকা। তার সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত।

দক্ষিণের জনপ্রিয় ও গ্ল্যামারাস অভিনেত্রী হানসিকার বর্তমান বয়স ৩৩ বছর। ছোট পর্দা থেকে বলিউড ও টলিউডে নিজের ছাপ রেখেছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রের জন্য তিনি যতটা প্রশংসিত, ব্যক্তিগত জীবন

২০০৩ সালে হৃতিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত ‘কোই মিল গ্যায়া’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পান হানসিকা মোতওয়ানি। এরপর তিনি পরিবারের সঙ্গে বিদেশে চলে যান।

২০০৭ সালে ফের কামব্যাক। ৪ বছর অভিনয় ছেড়ে থাকার পরে তেলেগু ছবি ‘দেশমুদুরু’র মাধ্যমে ফের পর্দায় ফেরেন। সেই সময় হরমোন ইনজেকশন নেওয়ার কারণে বিতর্কের মুখে পড়েন।

হানসিকা মোতওয়ানিকে দেখে ভক্তরাও অবাক হয়ে যান! অভিযোগ ওঠে, দ্রুত যৌবন পাওয়ার লক্ষ্যে পেশায় ডার্মাটোলজিস্ট মায়ের কাছ থেকে হরমোন ইঞ্জেকশন নিয়েছিলেন অভিনেত্রী। যদিও এই অভিযোগ সরাসরি অস্বীকার করেন তিনি।

অভিনেত্রী ফের শিরোনামে আসেন যখন তার চেয়ে ১৮ বছরের বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স সিনে ধরা পড়েন। মাত্র ১৬ বছর বয়সে ‘আপকা শুরুর’ ছবিতে হিমেশ রেশমিয়ার সঙ্গে রোম্যান্সে লিপ্ত হন। এই ছবির জন্য সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কারও পেয়েছিলেন।

২০০৬ সালে গোয়ায় হানসিকা মোতওয়ানির বন্ধু রিঙ্কি বাজাজের সঙ্গে ডেস্টিনেশন ওয়েডিং করেন সোহেল কাঠুরিয়া। তাদের বিয়েতে হাজির ছিলেন অভিনেত্রী। একটা সময়ে সেই বন্ধুর সংসার ভেঙে তার স্বামীর সঙ্গেই সম্পর্কের অভিযোগ ওঠে হানসিকার বিরুদ্ধে।

এমএমএস ফাঁস বিতর্কেও জড়িয়েছিলেন অভিনেত্রী। ২০১৫ সালে একটি গোসলের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়। ভিডিওতে হানসিকাকে দেখা গেছে বলে দাবি করা হয়। পরে হংসিকা নিজেই স্পষ্ট করেন, যে ভিডিওটি তার নয়। তার মতো দেখতে অন্য একজন মেয়ের।

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগও ওঠে হানসিকার বিরুদ্ধে। ২০২২ সালে তার ছবি ‘মহা’ নিয়ে বিতর্ক হয়। ছবির পোস্টারে হানসিকাকে সাধ্বীর পোশাকে নেশা করতে দেখা গিয়েছিল।

ফেনীর বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেছেন বিমান বাহিনী প্রধান

হিন্দি ছবিতে খুব কমই কাজ করেছেন। তবে দক্ষিণী সিনেমার পরিচিত নায়িকা তিনি। তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় চলচ্চিত্রে অভিনয় করেছেন। ৬০টিরও বেশি সিনেমায় কাজ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button