World wide News

ঘরে বসে দেখা যাবে শাকিব খানের ‘তুফান’ (Latest Update)


বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’ । চলতি বছর সিনেমাটি মুক্তির পর দর্শকের প্রশংসা কুঁড়িয়েছে। রায়হান রাফী পরিচালিত সিনেমাটি মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল। প্রেক্ষাগৃহ কাঁপিয়ে এবার সিনেমাটি আসছে ওটিটিতে। ‘তুফান’ শিগগির মুক্তি পেতে যাচ্ছে হইচই-তে।

এই সিনেমাটির মাধ্যমে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন মাসুমা রহমান নাবিলা। সেই সঙ্গে ছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। চঞ্চল চৌধুরীকেও দর্শক নতুন রুপে পেয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। তুফান মুক্তির বিষয়ে হইচই-এর কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, তুফান হইচই-তে আসছে এই খবরে আমাদের দর্শক ও পার্টনারদের মধ্যে ব্যাপক এক্সসাইটমেন্ট এরই মধ্যে লক্ষ্য করছি।

তুফান হইচই-তে মুক্তি দেয়ার মধ্যে দিয়ে আমরা বাংলাদেশের দর্শকদের দৃঢ় মূল্য প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছি। যা তাদের মনোবলকে উজ্জীবিত করবে এবং তাদের আবেগের সঙ্গে মিলে মানসম্মত বিনোদন উপহার দেবে। একই সঙ্গে, এই প্রতিশ্রুতি আমাদের পার্টনারদের প্রতিও, যারা আমাদের বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

তুফান নিয়ে হইচই-এর প্রধান পরিচালন কর্মকর্তা সৌম্য মুখার্জী বলেন, আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে, তুফান খুব শিগগির হইচই-তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। সম্ভবত হইচই-তে এখন পর্যন্ত সবচেয়ে বড় সিনেমার প্রিমিয়ার এটিই। কারণ তুফান বিশ্বব্যাপী ব্লকবাস্টার। তুফান নিয়ে আমরা শুধু বাংলাদেশের বাজারেই নয়, বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী দর্শকদের প্রতিও নজর দিচ্ছি।

এবার টকশোতে রোনালদোর মুখোমুখি কোহলি

চলতি বছর ঈদুল আযহায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল তুফান। একে একে ভারত, অস্ট্রেলিয়া, মালেয়শিয়া সহ প্রায় ২০টি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। তুফান-এর চিত্রনাট্য করেছেন আদনান আদিব খান, সিনেমাটোগ্রাফি করেছেন তাহসিন রহমান, আর্ট ডিরেকশন দিয়েছন শহীদুন নবী, কস্টিউম করেছেন ফারজানা সান। শাকিব, নাবিলা এবং মিমি ছাড়াও। সিনেমাটিতে গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওন, মানব সাচদেবসহ অভিনয় করেছেন আরও অনেকেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button