World wide News

যে ফুটবলারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দিতিপ্রিয়া (Latest Update)


প্রেমে পড়েছেন ওপার বাংলার টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এতদিন বিষয়টি নিয়ে লুকোছাপা করলেও প্রেমিককে লম্বা সময় আড়ালে রাখতে পারলেন না তিনি।

জানা গেছে, অভিনেত্রীর প্রেমিক একজন ফুটবলার। ভারতের চেন্নাইয়িন এফসির হয়ে খেলেন। নাম শমীক মিত্র। বাঙালি এই ফুটবলারের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন ছোট পর্দার জনপ্রিয় এই তারকা।

গোলরক্ষক শমীক শিলিগুড়ির ছেলে। বর্তমানে ২৩ বছর বয়স তার। ২০২০ সালে ইন্ডিয়ান অ্যারোজ থেকে মেরিনা মাচানসে যোগ দেন। এরপর চেন্নাইয়িন এফসিতে পা রাখেন। ২০২৭ সাল পর্যন্ত এই ফুটবল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চুক্তিবদ্ধ তিনি।

ফুটবলারের সঙ্গে অভিনেত্রীদের প্রেম নতুন কিছু নয়। ফুটবলার প্রবীর দাসের সঙ্গে খুল্লমখুল্লা প্রেম করেন গীতশ্রী রায়। এবার সেই তালিকায় নিজের নাম যোগ করলেন দিতিপ্রিয়া।

রানি রাসমণি’র মুখ্য অভিনেত্রীর প্রেমিক কে? এই নিয়ে বিস্তর জল্পনা ছিল। বিশেষ করে কয়েকদিন আগেই প্রেমিকের মুখ ঢেকে প্রকাশ করা ছবি গুঞ্জনের ঝড় আরও বাড়িয়ে দিয়েছিল।

সেই ছবিতে শমীকের চেহারা স্পষ্ট ছিল না। নিজের ঘরে জানালার সামনে দাঁড়িয়ে হাত হাত রেখে ছবি তুলেছিল যুগল। চেহারা স্পষ্ট না হলেও ভক্তদের বুঝতে কষ্ট হয়নি, অভিনেত্রীর পাশে কে ছিল।

যদিও নিজেদের প্রেম নিয়ে এখনও মুখ খুলেননি এই জুটি। সম্পর্ককে আড়ালেই রাখতে চাইছেন তারা।

‘আমার মনে হয় বাচ্চা নেওয়ার সময় হয়েছে কিন্তু বিয়ে করতে পারছি না’

সম্প্রতি টেলিভিশন পর্দায় কামব্যাক করছেন দিতিপ্রিয়া। অনুরাগের ছোঁয়া-র রূপা হিসেবে দেখা যাবে তাকে। তার ঠিক আগেই রানিমার জীবনে নতুন প্রেমের পরিচয় জানা গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button